301615

ধর্ষকদের হাত থেকে বাঁচতে নগ্ন হয়েই রাস্তায় ছুটল কিশোরী

আন্তর্জাতিক ডেস্ক- এবার ধর্ষকদের হাত থেকে প্রাণ বাঁচাতে নগ্ন অবস্থাতেই রাস্তায় ছুটল কিশোরী। সম্প্রতি ভারতের রাজস্থানের জয়পুরের এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, রাজস্থানের ভিলওয়ারারের ওই কিশোর বান্ধবী ও খুড়তুতো বোনের সঙ্গে একটি মেলা থেকে ফিরছিল। সেই সময় এক মন্দিরের কাছে তিন ব্যক্তি তাদের পথ আটকে দাঁড়ায়। তার বোন পালিয়ে যায় কোনোরকমে। কিন্তু ওই কিশরোরী নিস্তার পায়নি। তারপর সেখানেই তাকে ধর্ষণ করে।

তার বোন কাছের এক বাজারে এসে বোনের পরিস্থিতির কথা জানিয়ে সাহায্য প্রার্থনা করে এক দোকানদারের কাছে। ওই দোকানদার ঘটনাস্থলে পৌঁছে দেখতে পান মেয়েটিকে হেনস্তা করে চলেছে দুষ্কৃতীরা। তাকে দেখেই অভিযুক্তরা পালিয়ে যায়। আর সে সুযোগে মেয়েটি নগ্ন অবস্থায় আতঙ্কিত হয়ে নগ্ন অবস্থায় সেখান থেকে দৌড় শুরু করে।

পুলিশকে ওই দোকানদার জানিয়েছেন, আহত কিশোরী নগ্নাবস্থায় দৌড়াতে শুরু করে। আতঙ্কে তখন তার কোনও হুঁশ ছিল না। সে ওই অবস্থায় প্রায় অর্ধেক কিলোমিটার পথ দৌড়ে যায়। এরপর তাকে থামিয়ে তাকে জামাকাপড় তুলে দেন তিনি।

পুলিশ বলছে, ওই মেয়েটি ও তার বন্ধু ও বোনের সঙ্গে মন্দিরের কাছে পৌঁছলে তিন সন্দেহভাজন ব্যক্তি, যারা পথের ধারেই মদ্যপান করছিল‌, তারা তাদের তাড়া করে। বাকিরা পালাতে পারলেও ওই কিশোরী পারেনি। এরপর তাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে দুষ্কৃতীরা।

ad

পাঠকের মতামত