301639

আয়নায় ধরা পড়েনা ইমরানের স্ত্রী’র প্রতিচ্ছবি, পাকিস্তানি মিডিয়ার খবরে চাঞ্চল্য

আন্তর্জাতিক ডেস্কঃ পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ব্যক্তিগত জীবন কিন্তু বেশ রঙিন। সুদর্শন চেহারার ক্রিকেটারের বান্ধবীর অভাব ছিল না। প্রথম স্ত্রী বিদেশিনী জেমাইমা। দ্বিতীয় স্ত্রী রেহাম খান ছিলেন বিবিসি-র প্রেজেন্টার। তবে তৃতীয় স্ত্রী কিন্তু একেবারে আলাদা। তাঁকে সবসময়ই দেখা যায় পা থেকে মাথা পর্যন্ত বোরখায় ঢাকা। যা নিয়ে বিস্তর সমালোচনাও হয়েছে। তবে এবার যে তথ্য সামনে এল, তা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

ইমরানের স্ত্রী বুশরা মানেকার নাকি আয়নায় প্রতিচ্ছবি আসেনা। এমনই এক চাঞ্চল্যকর দাবি করা হয়েছে পাক সংবাদমাধ্যমে। ইমরান খানের কাজের সঙ্গে যুক্ত প্রতিনিধিরা জানিয়েছেন এই তথ্য। আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছে, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিনদ্বয়কে রান্না করা মাংস খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়।

রিপোর্টের আরও দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাঁকে সঠিক পথ বলে দেয়। বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাঁকে সঠিক মহিলাকে বিয়ে করতে হবে। তাঁকে নিয়ে গুগলে সবথেকে বেশি সার্চ করে থাকেন পাকিস্তানিরা।

রিপোর্টে আরও উল্লেখ, বুশরা প্রথমে ইমরানকে তাঁর বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তাঁর মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাঁকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান।

অনেকেই বলে থাকেন, পাকিস্তানি প্রধানমন্ত্রীর স্ত্রী নাকি অতিভৌতিক ক্ষমতার অধিকারী। ঘটনা ঘিরে বহু ধরনের তত্ত্ব উঠে আসছে। শোনা গিয়েছে, ইমরানের বাসভবনের কর্মচারীরা এমন ঘটনার কথা পাক মিডিয়ার সামনে তুলে ধরেছে। বুশরার এই প্রতিচ্ছবি লোপ ঘিরে ইমরানের বাসভবনে রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে বলেও দাবি পাকিস্তানি সংবাদ মাধ্যম ক্যাপিটাল টিভির। বিতর্কে বুশরা বিতর্কে বুশরা বহুবার বিভিন্ন বিতর্কে থেকেছেন পাকিস্তানের ‘ফার্স্ট লেডি’ বুশরা মানেকা।

তাঁর রূপ সৌন্দর্যের প্রশংসা যেমন হয়েছে, তেমনই তাঁর জীবনের সঙ্গে জড়িত বিভিন্ন ঘটনার প্রসঙ্গও বারবার উঠে এসেছে। ইমরানের সঙ্গে ৬ মাসের সম্পর্কের পরই বুশরার বিয়ে হয়। বিয়ের পর থেকেই অস্বাভাবিক ঘটনা চোখে পড়তে থাকে ইমরানের বাসভবনের কর্মচারীদের। এমন তথ্য ইসলামবাদে কান পাতলেই শোনা যায়, বলে খবর।

ad

পাঠকের মতামত