292083

লিটন দাসের বউয়ের ছবি প্রকাশ

স্পোর্টস ডেস্ক।। পুরো টিম এখন প্রস্তুতি নিচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। ইতিমধ্যে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে বসতে যাচ্ছে ক্রিকেটের অন্যতম এ বড় আসর। টাইগারদের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার লিটন দাস। সেই সুখবরের পরপরই আরেকটি খবর দিলেন এ ওপেনার। গত বুধবার তার আশীর্বাদ হয়েছে। আর বিয়ে হবে বিশ্বকাপের পরে, অর্থাৎ জুলাই মাসে। হিন্দু রীতি অনুসারে এটাকে আশীর্বাদ বলা হয় আর ইসলামী রীতিতে বাগদান।

বাংলাদেশের ক্রিকেটে যেন বিয়ের ধুম পড়েছে। এর আগে সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক আর মোস্তাফিজুর রহমানের বিয়ের বাদ্য বাজে। এবার সেই তালিকায় যুক্ত হলেন লিটন দাস। লিটনের হাতে আংটি পরানো হয়েছে। তার দেওয়া তথ্যমতে বিশ্বকাপের পর ২৮ জুলাই হচ্ছে তার বিয়ের তারিখ।

নিজ জন্মস্থান দিনাজপুরে লিটনের আশীর্বাদ হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, পাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার বাড়িও দিনাজপুরে। ছেলেপক্ষ কনে পক্ষের বাড়িতে গিয়ে আংটি পরিয়ে আশীর্বাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে। উল্লেখ্য, লিটনের জীবনসঙ্গিনীর নাম দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। সে এমবিএ করছেন।

ad

পাঠকের মতামত