292261

তৃতীয় বিয়েতে শ্রাবন্তীর মালা বদলের ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে কয়েক দিন থেকেই কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্ত্রী তৃতীয় বিয়ের খবর। পহেলা বৈশাখের দিন প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই নায়িকা। আজ শুক্রবার তাদের মালা বদল হওয়ার কথা। জানা গেছে, শুক্রবার রোশনের দেশের বাড়ি চণ্ডীগড়েই নাকি বসছে তাদের বিয়ের আসর। দুই দিন আগেই চণ্ডীগড়ে গেছেন শ্রাবন্তী ও তার পরিবার। বিয়ের অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন। শোনা যাচ্ছে এই সবই।

এদিকে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে শ্রাবন্তী ও রোশনের একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক। বিয়ে কী সম্পন্ন হয়ে গেছে ? , এটা কী তাদের মালা বদলের পর মুহূর্তের ছবি না বাগদানের ছবি এ বিষয়ে জানা যায়নি কিছুই। তবে এই ছবিটি দিয়ে অনেই তাদের শুভকামনা জানাচ্ছেন তাদের। তৃতীয় বিয়ের কোনও খবর যাতে প্রকাশ্যে না আসে এই বিষেয়ে সচেতন শ্রাবন্তী।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *