290623

লন্ডনে স্ত্রীর বাসায় সাবেক ছাত্রলীগ নেতার লাশ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ যুক্তরাজ্যর লন্ডন প্রবাসী সায়েম বখ্ত (৩২) নামের সুনামগঞ্জের সাবেক এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে।রবিবার (১৪ মার্চ) পূর্ব লন্ডনের রোমান রোডের বাসা থেকে ওই প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। নিহত সায়েম বখ্ত সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের শাখাইতি গ্রামের সাবেক কদর মিয়ার ছেলে।

রবিবার সায়েমের লন্ডন প্রবাসী ভগ্নিপতি হুমায়ুন কবীর ওই তথ্য নিশ্চিত জানান, লন্ডন প্রবাসী বাংলাদেশি তরুণীকে ২০১৩ সালের ২২ অক্টোবর বিয়ে করার পর গত প্রায় দেড় বছর পূর্বে লন্ডনে আসেন সায়েম। তিনি স্ত্রীর সঙ্গে পূর্ব লন্ডনের রোমান রোডের বাসায় বসবাস করতেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।সম্প্রতি সায়েমের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্সের প্রক্রিয়া চলছিল। এ প্রক্রিয়া চলমান থাকায় তারা বেশ কয়েক মাস ধরে আলাদাই থাকতেন।রবিবার সায়েম তার স্ত্রীর বাসাতেই মারা যান বলে জানান তিনি।

তবে কী কারণে বা কীভাবে তিনি মারা গেছেন সে বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করে নিহত সায়েমের ভগ্নিপতি আরো বলেন, পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। তদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।নিহতের স্বজন ও পরিবারের লোকজন জানান, সায়েম দেশে থাকা অবস্থায় সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

ad

পাঠকের মতামত