290425

বিয়ের দিনেই খেলার ডাক পরল মুমিনুলের কোনটি ছেড়ে কোনটি করবে ?

আগামী ১৯ এপ্রিল যে মুমিনুল হকের বিয়ের অনুষ্ঠান সেটা আরো আগেই জানাজানি হয়ে গিয়েছে ক্রিকেটপাড়ায়। ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগে (ডিপিএলে) আবার ওইদিনই ম্যাচ পড়েছে এই বাঁহাতি ব্যাটসম্যানের দল লিজেন্ডস অব রূপগঞ্জের। মুমিনুল ঐদিন ম্যাচ না রাখার অনুরোধ জানালেও তার অনুরোধ রাখা হয়নি।আকদের অনুষ্ঠান আগেই সম্পন্ন করেছেন জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক সৌরভ। কনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী ফারিহা বাশার। বিয়ের আনুষ্ঠানিকতা হবে ১৯ এপ্রিল এই তারিখও আগেই পাকা করে রাখা।

কিন্তু ডিপিএলের সুপার লিগের ম্যাচই বিপত্তি বাঁধিয়ে দিয়েছে। ১৯ এপ্রিল ম্যাচ আছে রূপগঞ্জের।বিয়ের অনুষ্ঠানের নিমন্ত্রণ পর্ব সম্পন্ন। এই অবস্থাতে ডিপিএলের এবারের আসরে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলা বাঁহাতি এ ব্যাটসম্যান সিসিডিএমের কাছে অনুরোধ জানিয়েছিলেন যেন ১৯ তারিখে তার দলের ম্যাচ রাখা না হয়। কিন্তু ওইদিনই প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ আছে লিজেন্ডস অব রূপগঞ্জের।কোচ, সতীর্থ ও ক্রিকেট সংশ্লিষ্ট কাছের সব ব্যক্তিদের বিয়েতে নিমন্ত্রণ জানিয়েছেন তিনি। বর্তমানে ঢাকায় অবস্থানরত জাতীয় দলের সব ক্রিকেটারেরই উপস্থিত থাকার কথা এই বিয়েতে।সিসিডিএমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদ মাহমুদ বলেন যে মুমিনুল ব্যক্তিগতভাবে অনুরোধ জানিয়েছিলেন ১৯ এপ্রিল ম্যাচ না রাখার জন্য।

কিন্তু একজন ক্রিকেটারের জন্য এমন সিদ্ধান্তে যেতে পারেনি সিসিডিএম।ডিপিএলের এই আসরে দারুণ খেলছে মমিনুলদের লিজেন্ডস অব রূপগঞ্জ। পয়েন্ট টেবিলের শীর্ষ দল হিসেবেই সুপার লিগে পা দিয়েছে তারা। দলের সাথে সাথে দারুণ ফর্মে আছেন মুমিনুলও। জাতীয় দলের সাথে নিউজিল্যান্ডে থাকায় ডিপিএলের প্রথম তিনটি ম্যাচ খেলতে পারেননি। ৮ ম্যাচে তিনি করেছেন ৩২৫ রান ব্যাটিং গড় ৫৪.১৬। বিয়ের জন্য প্রাইম দোলেশ্বরের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলা হবে না তার!

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *