289900

মহানবীকে (সা.) কটূক্তি, জবি শিক্ষার্থী ফরহাদ হোসেনের দুই দিনের রিমান্ড

নিউজ ডেস্ক।। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা ডিপার্টমেন্টের ১৩ ব্যাচ এর শিক্ষার্থী ফরহাদ হোসেন ফাহাদ ডিজিটাল সিকিউরিটি আইনে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টায় পুরান ঢাকার শাঁখারীবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। ফরহাদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মশিউর রহমান। বৃহস্পতিবার অভিযুক্ত শিক্ষার্থী ফরহাদ হোসেন ফাহাদের বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতারের সুপারিশ করে পুলিশের কাছে চিঠি দিয়েছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক রুবেল খান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোতোয়ালী থানার ওসি মশিউর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, ফরহাদের বিরুদ্ধে মামলার ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করেছি। তবে তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি কিছু বলা আমাদের পক্ষে এখন সম্ভব না। উল্লেখ্য, কিছু দিন আগে ফরহাদ হোসেন ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে বিভিন্ন কটূক্তি করে। যার প্রতিবাদে কিছু দিন ধরে ফহাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার জন্য আন্দোলন করে তাবলীগ জামাত, ইশা ছাত্র আন্দোলন সহ সাধারণ শিক্ষার্থীরা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *