263397

রহস্যময় ভিডিও: কিসের ইঙ্গিত দিলেন সোহেল তাজ?

আবার আলোচনায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। এবার নিজের ফেসবুক পেজে একটি ভিডিও দিয়েছেন তিনি। যাতে শেষে লেখা আছে সোহেল তাজ আসছেন আপনারা দরজার। ভিডিওতে দেখ যায় বাসা থেকে প্রস্তুত হয়ে একটি গাড়িতে উঠেছেন তিনি। এরপর আরেক বাড়ির সামনে থেমে দরজায় গিয়ে কড়া নাড়ছেন।এর আগে আরেক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ‘coming soon…পাল্টে যাবে জীবন। কী হতে পারে?’

তার এসব রহস্যময় স্ট্যাটাস ভাইরাল হয় ফেসবুকে। অনেকেই তার এসব রহস্যময় স্ট্যাটাস নিয়ে নানান মন্তব্য করছেন। কেউ কেউ প্রশ্ন তুলছেন আসলে কিসের ইঙ্গিত দিচ্ছে সোহেল তাজ। তার ভক্ত-শুভাকাঙক্ষী থেকে শুরু করে ফলোয়ার এবং ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করতে থাকেন কমেন্ট বক্সে। অনেকেই ধারণা করেন ফের রাজনীতিতে ফিরছেন তরুণ এ রাজনীতিবিদ। সেই বার্তাই দিয়েছেন স্ট্যাটাসে।রহমান আরিফ নামে একজন লিখেছেন, রেডি আছি। সারা দেশ ডাষ্টভিনে পরিণত হচ্ছে। তাই সবার আগে বর্জ্য রিসাইকেলিং করতে হবে। প্রতিটি জেলায় সামাজিক অবক্ষয় রোধ করতে হবে।

বাবলু ভুইয়া লিখেছেন, আসুন বস। এসে বড় বড় কিছু রুই কাতলা ধরুন! সোহেল রানা লিখেছেন, লাম ভাই, আমি রেডি আপনার অপেক্ষা আছি আসবেন বলে। মেহেদি সরকার লিখেছেন, আপনার পাশে থাকার জন্য সব সময় প্রস্তুত আছি লিডার,,,,,, জয় বাংলা। অন আরেক পোস্টে শাহানুর শাকিল নামে একজন লিখেছেন, ‘আপনাকে সুস্বাগতম হে মহান নেতা। জননেত্রী শেখ হাসিনার পাশে এত দিন সব চেয়ে বিশ্বস্ত হিসেবে ছিলেন সৈয়দ আশরাফ ভাই। কিন্তু তাঁর প্রয়াণে সেই জায়গাটি ফাঁকা হয়ে গেছে। আর সেই জায়গাটি পূরণ করার মতো কোনো ব্যক্তি বর্তমানে আওয়ামী লীগে নেই। আপনিই একমাত্র যোগ্যতম ব্যক্তি।’

একাদশ সংসদ নির্বাচনে বোনের পক্ষে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন সোহেল তাজ। কাপাসিয়াবাসীও অনেক দিন পর তাকে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে যান। এতে অনেকের মধ্যে এই ধারণা বদ্ধমূল হয় যে, ফের রাজনীতিতে আসছেন সোহেল তাজ। প্রসঙ্গত ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি সোহেল তাজ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেও ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে আচমকা পদত্যাগ করেন। চলে যান সুদূর যুক্তরাষ্ট্রে। ২০১২ সালের ৭ জুলাই সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন। মাঝেমধ্যে সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকলেও রাজনীতিতে যুক্ত হবেন না বলে তখন সাফ জানিয়ে দেন সাবেক এ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

সোহেল তাজ ফের আলোচনায় আসেন আওয়ামী লীগের সর্বশেষ জাতীয় কাউন্সিলে। তখন রাজনীতির অন্দরমহলে আলোচনা শুরু হয় যে, সোহেল তাজ রাজনীতিতে সক্রিয় হবেন। ওই সময় তিনি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। দলের গুরুত্বপূর্ণ পদে সোহেল তাজকে আনা হচ্ছে-এমন গুঞ্জনও শুরু হয়। তবে শেষ পর্যন্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে তাকে দেখা যায়নি।

Are you ready?

Are you ready?

Posted by Sohel Taj on Friday, 15 February 2019

ad

পাঠকের মতামত