262775

প্রবাসী স্বামীর সাথে আমেরিকা যাওয়ার কথা ছিলো বৈশাখীর!

নিউজ ডেস্ক।। বুধবার দুপুর সাড়ে ১১টায় কুমিল্লা সিলেট মহাসড়কের বুড়িচংয় উপজেলার ময়নামতি হরিণধরা এলাকায় লেগুনা- যাত্রীবাহীবাস সুগন্ধা (কোম্পানীগঞ্জ গামী) পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই লেগুনার এক নারী যাত্রী নিহত। নিহত নারীর নাম বৈশাখী রানী পাল (২৭) বুড়িচংয়ের রামপুর গ্রামের বাসীন্দা। এবং ইলিয়টগঞ্জ এলাকার আমেরিকা প্রবাসী মানিক পালের স্ত্রী বলে জানা গেছে। কদিন পরেই বৈশাখী পাল স্বামীর সাথে আমেরিকা যাওয়ার কথা ছিলো বলে জানায় নিহতের কয়েকজন স্বজন।

আশংকাজনক অবস্থায় অরো ২ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। মায়ের মৃত্যু হলেও অলৌকিক ভাবে অক্ষত থেকে বেঁচে যায় কোলে থাকা ছোট্ট শিশুটি। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো ৫জন। কুমিল্লা ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান তথ্যগুলো নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কুমিল্লার মুরাদনগর থেকে কোম্পানীগঞ্জগামী সুগন্ধা পরিবহনের নামে একটি বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ সময় লেগুনার এক নারী যাত্রী নিহত হয়। আহত হয় আরও পাঁচ যাত্রী।’ তিনি আরও জানান, দুর্ঘটনায় নিহত ওই নারীর ১৪ মাস বয়সী শিশুসহ পাঁচজনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে এসেছে। অকালেই দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর খবরে বাকরুদ্ধ আমেরিকা প্রবাসী মানিক পাল। দেশে আসার প্রস্তুতি নিচ্ছেন বলে জানায় মানিক পালের এক নিকট আত্মীয়।

পয়লা ফাল্গুনে প্রেমিকের সঙ্গে ঘুরতে বের হয়ে না ফেরার দেশে চলে গেলেন এক মেডিকেল ছাত্রী। এ ঘটনায় তার প্রেমিক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পাবনা মেডিকেল কলেজের ছাত্রী তানজিলা হায়দার (২২) নিহত হন। নিহত তানজিলা হায়দার রাজশাহীর লক্ষ্মীপুরের সাম্মাক হায়দারের মেয়ে ও পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, পয়লা ফাল্গুন উপলক্ষে বয়ফ্রেন্ডের সঙ্গে মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হন তানজিলা। সারাদিন ঘুরে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে আসলে পেছন থেকে একটি সিমেন্টবোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন তানজিলা। এ ঘটনায় তার বয়ফ্রেন্ড আহত হলেও তার নাম জানা যায়নি।

ওসি আরও বলেন, নিহত মেডিকেল কলেজের ছাত্রী তানজিলা হায়দারের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad

পাঠকের মতামত