262740

পরীক্ষা কেন্দ্রে প্রবশের পূর্বেই রক্তাক্ত এসএসসি শিক্ষার্থী!

মাদারীপুরের শিবচরে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে শুভ হাওলাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।পারিবারিক সূত্রে জানা যায়, সকাল সোয়া ৯টায় শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিল। এ সময় নাহিদ মাল শুভকে ডেকে নিয়ে যায়। পরে রাস্তার পাশে পুকুর পাড়ে নিয়ে চাইনিজ কুড়াল দিয়ে শুভকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে শুভ গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্বজনরা জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। শুভ মাদারীপুরের শিবচর উপজেলাধীন দত্তপাড়া টিএন একাডেমির এসএসসি পরীক্ষার্থী। সে দত্তপাড়া টিএন একাডেমির বাণিজ্য বিভাগের ছাত্র।শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাঁটুতে গুরুতর জখম হয়েছে। তার ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে পরীক্ষার কেন্দ্র সচিব ও শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, পরীক্ষা কেন্দ্রের গেটের সামনে একটি সন্ত্রাসী হামলা হয়েছে বলে আমি শুনেছি। আমি দুজন শিক্ষককে হাসপাতালে পাঠিয়েছি। যদি তার পক্ষে পরীক্ষা দেয়া সম্ভব হয় তাহলে আমি তার পরীক্ষার ব্যবস্থা করব।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *