262747

দুই বোনের সঙ্গে সম্পর্ক, দুজনকেই বিয়ে! অতঃপর…

দুই বোনের একে অপরের সঙ্গে বিবাদের জেরে ‘ভ্যালেন্টাইনস ডে’-তেই মর্মান্তিক পরিণতি হল স্বামীর। দু-বোনের এক স্বামী শেষ পর্যন্ত বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। নিহত স্বামীর নাম মহম্মদ আব্বাস। ভারতের দক্ষিণ ২৪ পরগনায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দু-বোনের বিবাদের কারণে আত্মহত্যা করা মহম্মদ আব্বাস বিহারের বাসিন্দা। আব্বাস পেশায় একজন গাড়িচালক। সে ঘুটিয়ারি শরিফ এলাকাতে থাকতেন। একই এলাকাতে আব্বাসের সঙ্গে তাদের দুই বোনের পরিচয় হয়। পরে দু’জনকেই বিয়ে করেন। অবশ্য প্রথমে ছোট বোনকে বিয়ে করেন আব্বাস। এরপর বড় বোনকে বিয়ে করেন তিনি।

বিয়ের প্রথম দিকে কিছুদিন ‘সতীন’ দুই বোনের সংসার ঠিক মতোই চলছিল। কিন্তু কয়েক মাস পর থেকে তাদের সংসারে শুরু হয় চরম অশান্তি। প্রতিদিনই প্রায় ঝগড়া লেগেই থাকত।এ বিষয়ে পাড়া প্রতিবেশীরা জানান, দিনের পর দিন তাদের সম্পর্কের টানাপোড়েন আরও বাড়তে থাকে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) শেষমেশ মানসিক চাপ সহ্য করতে না পেরে ওইদিন রাতেই বিষ পান করেন আব্বাস। পরে গুরুতর অবস্থায় রাতে তাকে প্রথমে ঘুটিয়ারি শরিফ প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পরেন আব্বাস।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *