262385

সংরক্ষিত মহিলা আসনে এমপি হওয়া নিয়ে যা বলে ছিলেন সানাই (ভিডিও)

বর্তমানে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ আলোচিত-সামালোচিত একটি নাম সানাই মাহবুব সুপ্রভা। খোলামেলা পোশাক থেকে শুরু করে আরো অনেক কারণেই তিনি এখন আলোচিত। বর্তমান কাজসহ নানা বিষয়ে কথা হয়েছে দেশের প্রথম সারির এক গনমাধ্যমের প্রতিবেদকের সঙ্গে। সেখানেই সানাই জানালেন নিজের অনেক অজানা কথা।

প্রশ্ন: ব্রেস্ট সার্জারি করে সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত হচ্ছেন। শুধু ভাইরাল হওয়ার জন্যই কী ব্রেস্ট সার্জারি করা? সানাই: না একদমই না। আমি ভাইরাল হওয়ার জন্য সার্জারি করায়নি। শুধুমাত্র নিজেকে আরো সুন্দর করে তুলতেই আমার এই সার্জারি করা। পাগলও নিজের ভালোটা বুঝে। কেউ নিজেকে চেনানোর জন্য ইচ্ছে করে কী আর শরীরে কাটাছেঁড়া করায়?

প্রশ্ন: তাহলে লাইভে এসে কেনো আপনি আপনার ব্রেস্ট শো-আপ করছেন বার বার? সানাই: এটা এখন অনেক মডেলই করছে। তবে আমি কাউকে দেখানোর জন্য কিছু করছি না। আমার জায়গায় আমি। আমি চাইলেও বলিউডের সুপারস্টার মাধুরী হতে পারবো না।

প্রশ্ন: প্রেম কেমন চলছে? সানাই: আমি আর প্রেম…হা.. হা.. হা। এখন কোনো প্রেম করছি না। তবে প্রেম হয়েছিলো অনেক আগে, যখন কলেজে পড়তাম। তবে বেশিদিন টেকেনি।

প্রশ্ন: আগের প্রেমিকরা কী এখনো কল দেয়? সানাই: মাঝে মাঝে দেয়। কল দিয়ে ক্ষমা চায়। আবার সব কিছু ঠিক করতে চায়। সুত্র: বাংলাদেশ জার্নাল।

 

ad

পাঠকের মতামত