250874

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক! এরপর…

বিয়ে করার কথা বলে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক। এখানেই শেষ নয়, অন্তরঙ্গ মুহূর্তের সময় ‘নগ্ন’ ছবি তুলে রেখে ছিলেন যুবক। পরে সেই ছবি দিয়েই দিনের পর দিন ব্ল্যাকমেল ও জোরপূর্বক যৌন সম্পর্ক করে আসছিল ওই যুবক। এ অভিযোগ উঠেছে সেখ সাহিল নামে এক যুবকের বিরুদ্ধে।গত বৃহস্পতিবার রাতে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই তরুণী।ভারতের পশ্চিমবঙ্গের বারুইপুরের ফুলতলা এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, বারুইপুর থানার অন্তর্গত ফুলতলায় নিজের ফ্ল্যাটে আটকে রেখে দিনের পর দিন এই তরুণীর সঙ্গে শারীরিক ও মানসিক অত্যাচার করা হতো বলে অভিযোগ করেন ভুক্তভোগী।এদিকে, অভিযোগ দায়ের করার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত যুবক। ইতোমধ্যে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে দিয়েছে পুলিশ।জানা যায়, দুই বছর আগে ওই তরুণীর সঙ্গে বন্ধুদের মাধ্যমে আলাপ হয় সাহিলের। এরপর আস্তে আস্তে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে।

নির্যাতিতা তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে সেখ সাহিল।ওই তরুণী আরও জানিয়েছেন, ঘনিষ্ঠতার সময়ে ওই তরুণীর নগ্ন ছবি সাহিল তার মোবাইল ফোনে তুলে রাখে। পরবর্তীতে সেই নগ্ন ছবি দেখিয়ে একাধিকবার তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে।এমনই অভিযোগ উঠেছে সেখ সাহিলের বিরুদ্ধে। এমন কি, সোশ্যাল মিডিয়ায় ওইসব ছবি ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়া হয়েছে।

ad

পাঠকের মতামত