248301

ঝড়ো হাফসেঞ্চুরি পোলার্ডের, বড় সংগ্রহের পথে সাকিবের ঢাকার (লাইভ)

স্পোর্টস ডেস্ক।। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ শুক্রবার (১১ই জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। টসে জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠান রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি ঢাকা। বিধ্বংসী জাজাইকে শুরুতেই বোল্ড করে সাঝঘরে ফেরান সোহাগ গাজী। টানা দুই ম্যাচে দুই অর্ধশতক হাঁকানো জাজাই আজ ফেরেন ১ রান করে। এরপর নারিনকে ফেরালেন মাশরাফি। রবি বোপারার হাতে তালুবন্ধি হয়ে ৮ রান করে ফেরেন নারিন। এরপর দারুণ খেলতে থাকা রনি তালুকদারকে নিজের দ্বিতীয় শিকার বানান সোহাগ। ৮ বলে ২ চার ও ১ ছয়ে ১৮ রান করে হাওয়ালের হাতে তালুবন্ধি হয়ে ফেরেন তিনি।

এরপর ফেরেন মিজানুর রহমান। হাওয়েলের বলে লেগ বিফোরের ফাঁদে পরে ১৫ রান করে ফেরেন তিনি। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন সাকিব-পোলার্ড। ব্যাট হাতে এক কথায় তাণ্ডব চালাতে থাকেন পোলার্ড। ২১ বলে ৪ চার ও ৩ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৫ রান।

রংপুর রাইডার্স একাদশ: ক্রিস গেইল, মেহেদী মারুফ, রিলে রুশো, মোহাম্মদ মিঠুন, রাবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।

ঢাকা ডায়নামাইটস একাদশ: সুনিল নারিন, হজরতউল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, মিজানুর রহমান, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, এলিস ইসলাম, রুবেল হোসেন।

https://www.youtube.com/watch?v=QbSYbAaQTsY

ad

পাঠকের মতামত