248082

ফের শাকিব ও বুবলী

নিউজ ডেস্ক।। খ্যাতিমান চিত্র পরিচালক কাজী হায়াতের অসুস্থতার কারণে ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শুরু করা যায়নি। এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই ছবির ব্যস্ততম নায়ক শাকিব। তারসঙ্গে স্ত্রিন শেয়ার করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এর মধ্যেই পরিচালক মালেক আফসারির নতুন ছবিতে জুটিবদ্ধ হতে চলেছেন এ দুই তারকা। এ দুজন ছাড়াও আরও দেখা যাবে সম্রাট ও অস্ট্রেলিয়াপ্রবাসী এক নায়িকাকে। ফেব্রুয়ারির প্রথম দিন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে মালেক আফসারি বলেন, ‘ফেব্রুয়ারি মাসের ১ তারিখ থেকে শুরু করছি আমার নতুন চলচ্চিত্রের শুটিং। ছবির মূল ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান ও শবনম বুবলী। এরই মধ্যে ছবির গল্প তৈরি হয়েছে ও শুটিংয়ের জন্য লোকেশন খোঁজা হচ্ছে বলে জানানা মালেক আফসারি। ছবিতে দর্শক একেবারেই নতুন কিছু পাবে জানিয়ে আফসারি বলেন, ‘ এর গল্প, মেকিং ও শিল্পীদের লুক হবে নতুন। এখন সময় বদলেছে, দর্শক নতুন কিছু দেখতে চায়।’

তবে ২০১৭ সালের ‘অন্তর জ্বালা’ ছবিটি নিয়ে বিতর্কে মুখে পড়েন এই পরিচালক। মুক্তির আগে ছবির প্রচারণায় ছবিটিকে মৌলিক ছবি বলে উল্লেখ করলেও পরে ছবিটির বিরুদ্ধে নকলের অভিযোগ উঠে। যদিও পরিচালক অভিযোগটি নাকোচ করে দেন।

ad

পাঠকের মতামত