247929

আইসা সাগার নৃত্য : নৃত্য নাকি শরীর দেখানো (ভিডিও)

চলচ্চিত্রের জন্য আইয়াস সাগরের সঞ্চালিত কুন্ডলিনী নাচের “তান্ত্রিক … কামাসূত্রের অন্ধকার ছায়া” (সেরা মানের জন্য উচ্চ সংজ্ঞাতে দেখুন) ক্লিপ জপমালা এবং জহরত তৈরি পোশাক সঙ্গে আংশিক নগ্নতা আছে

অন্যরা যা পড়ছেন…যে কারণে আটকে আছে ডিপজলের ‘এক কোটি টাকা’ : বিনোদন ডেস্ক।। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দীর্ঘ দুই বছর ধরে তার ‘এক কোটি টাকা’ শিরোনামের ছবিটি ঝুলে আছে। ছবিটি নির্মাণ করছিলেন প্রবীণ নির্মাতা ছটকু আহমেদ। প্রবীণ নির্মাতা ছটকু আহমেদের পরিচালনায় ২০১৭ সালের ১ জানুয়ারি শুরু হয় ছবিটির শুটিং। কিন্তু দুই বছর কেটে গেলেও শেষ হয়নি ছবির কাজ। তবে শীঘ্রই ছবিটির কাজ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। ইতোমধ্যে ছবিটির কাজ ৬০ শতাংশ শেষ হয়েছে।

দুই বছর ধরে ছবির কাজ আটকে আছে কেন? জানতে চাইলে নির্মাতা জানান, ‘ ছবিটির ৪০ ভাগের কম কাজ বাকি আছে। এই কাজটা করার সময় হঠাৎ ডিপজল অসুস্থ হওয়ায় কাজটি আর আগায়নি। ডিপজলের অসুস্থতায় ছবিটির কাজ হয়নি। তবে এখন তিনি সুস্থ আছেন। খুব শীঘ্রই ছবিটির কাজ শুরু করে এ বছরই ভালো দিনক্ষণ দেখে মুক্তি দেওয়া হবে। ’ ছবিটির গল্প নির্মাতা বলেন, ছোট মেয়ের লটারিতে এক কোটি টাকা পায়। এই লটারি জেতা নিয়ে কাহিনী গড়ে ওঠে ছবিটির।একসময় ডিপজল ছোট মেয়েটির পাশে দাঁড়ায়। এই মেয়ের চরিত্রে অভিনয় করেছেন চাঁদনী চৌধুরী।’ ছবিতে ডিপজলের সাথে জুটি বেঁধে অভিনয় করছেন ডিপজল ও আঁচল আখি। ডিপজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *