fbpx
Connect with us

খেলা

সহজ টার্গেট পেল মিরাজের রাজশাহী, খেলাটি সরাসরি দেখুন

Published

on

স্পোর্টস ডেস্ক।। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় রাজশাহী কিংস ও খুলনা টাইটান্স। আজ বুধবার (৯ই জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকাল ৫টা ২০ মিনিটে। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। মাহমুদউল্লাহ রিয়াদের সিদ্ধান্তে শুরুটা ভালোই করেছিল খুলনা। তবে দলীয় চতুর্থ ওভারে পঞ্চম বলে মোস্তাফিজের বলে ছক্কা হাঁকাতে গিয়ে আউট হন খুলনার ওপেনার পল স্টার্লিং। ১৪ বলে ১৬ রান করে বিদায় নেন তিনি। একটি চার ও একটি ছক্কা হাঁকার তিনি।

এর পর আঘাত আনলেন ইসুরু উদানা ফর্মে থাকা জুনায়েদ সিদ্দিকীকে ফেরত পাঠান তিনি। ১৮ বলে ২৩ রান করে ফেরেন তিনি। জুনায়েদ সিদ্দিকীর পর ক্রিজে আসেন জহুরুল ইসলাম। তিনিও তেমন কিছুই করতে পারেননি। ৬ বলে মাত্র ১ রান করে সানির বলে বিদায় নেন তিনি। জহিরুল আউট হলে দলে হাল ধরেন অধিনায়ক রিয়াদ। দলকে যখন বিপর্যয় থেকে কাটিয়ে তুলছেন তখনি মোস্তাফিজের বলে এলবি হয়ে ফিরেন তিনি। যদিও রিভিও নিয়েছিলেন রিয়াদ। কিন্তু তাতে কোন কাজ হয়নি। ১৮ বল খেলে ১১ রান করেন রিয়াদ। এরপর আশা জাগিয়ে বিদায় নেন আরিফুল হক। ১৬ বলে ১২ রান করে কায়েস আহমেদের বলে ছক্কা হাঁকাতে গিয়ে আউট হন তিনি।

সবার বিপর্যয়ের দিনে ডেভিড মালান ভালোই করছিলেন। ১৮ বলে ২২ রান করে সৌম্য সরকারে বলে আউট হন তিনি। এর পর ইসুরু উদানা আঘাত। ডেভিড ওয়াইজকে সরাসরি বোল্ট করে ফিরান তিনি। ১৪ বলে ১৪ রান করে ওয়াইজ। শেষ পর্যন্ত ২০ ওভারে ১১৭ রান করেছে খুলনা। জিততে হলে রাজশাহীকে ১১৮ রান করতে হবে।

খুলনা টাইটান্স একাদশ: পল স্টার্লিং, জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, শুভাশিস রায়, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ডেভিড ওয়াইজ, আরিফুল হক, তাইজুল ইসলাম, ডেভিড মালান, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস একাদশ: সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), জাকির হাসান, লরি ইভান্স, ফজলে মাহমুদ, মোস্তাফিজুর রহমান, আরাফাত সানি, কায়েস আহমেদ, ইসুরু উদানা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয়