193294

সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, সালমান-জেসিয়ার প্রেম নিয়ে!

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম! আগে থেকেই অনেকে জানতেন সালমান-জেসিয়া ভালো বন্ধু।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বৃহস্পতিবার দিনগত রাত হঠাৎ করেই জেসিয়া ইসলাম নামের একটি ফেসবুক আইডি থেকে প্রকাশিত স্ট্যাটাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় উঠেছে।

সালমানের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ে কিছু স্ক্রিণ শট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জেসিয়া ইসলাম নামের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসে লিখা হয়, ‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছ, আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?

এই স্ট্যাটাসটি শুক্রবার দুপুর পর্যন্ত ৭৩৭টি শেয়ার ও প্রায় চার হাজার লাইক পড়েছে। সেখানে কমেন্ট করেছেন অনেকেই। এই বিষয়ে শুক্রবার সকালে সালমান মুক্তাদির ও জেসিয়ার সঙ্গে আরটিভি অনলাইনের পক্ষ থেকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা কেউ ফোন রিসিভ করেননি।

মিস ওয়ার্ল্ডের মাধ্যমে তারকাখ্যাতি পান জেসিয়া ইসলাম। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি।
অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *