193309

মেয়র আইভীর মৃদু হার্ট অ্যাটাক হয়েছিল

নিজস্ব প্রতিবেদক : মৃদু হার্ট অ্যাটাক হয়েছিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর। বৃহস্পতিবার বিকাল থেকে তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন।

হাসপাতালটির করোনারি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন আইভীর চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আজ শুক্রবার বিকালে তার অবস্থা সম্পর্কে আনুষ্ঠানিক কথাবার্তা বলবে ল্যাব এইড বলে জানান হাসপাতালটির সহকারী ব্যবস্থাপক সাইফুল ইসলাম লেলিন।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকাব অবস্থায় অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় চিকিৎসা গ্রহণের পরামর্শ দেন চিকিৎসক।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন পিস্তল উচিয়ে বেশ কয়েক রাউন্ড করে।

সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। সেই সঙ্গে আহত হয় সাংবাদিক, আওয়ামী লীগ নেতাসহ বেশ কয়েকজন। আহত হওয়ার দুইদিন পর অসুস্থ হন মেয়র আইভী।

ad

পাঠকের মতামত