192977

বাপ্পির কোলে জয় : নতুন বিভ্রান্তি!

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক বাপ্পির কোলে চিত্রতারকা শাকিব খান-অপু বিশ্বাসের প্রথম সন্তান আব্রাম খান জয়ের ছবি দেখে নতুন করে জলঘোলা হচ্ছে নেট দুনিয়ায়। বুধবার দুপুরে ইংরেজিতে ‘আব্রাম খান জয়’ শিরোনামের এক ফেসবুক আইডি পেজে পোস্ট করা হয়েছে বাপ্পি-জয়ের এই ছবিটি। আর সত্য-মিথ্যা যাচাই-বাছাই না করেই যে যার মতো মন্তব্য করতে শুরু করেছেন। এমনকি আমাদের সময় ডট কমকে ফোন করে অনেকেই ছবিটির বিষয়ে সত্যতা জানতে চাওয়ার পাশাপাশি অপুর সঙ্গে বাপ্পির বিয়ে নিয়ে নতুন করে কৌতুহলের কথাও জানালেন তারা।

এদিকে অপু-বাপ্পির বিয়ে নিয়ে উস্কানিমূলক খবর আপাতত থেমে গেলেও হঠাৎ করে আজ ফেসবুকে বাপ্পি-জয়ের ছবি দেখে অনেকেই দুই-দুই চার মেলানোর চেষ্টা করছে। কারণ এর আগে জয়ের সঙ্গে অনেক নায়ক-নায়িকা ছবি তুলে ফেসবুকে পোস্ট করলেও এবারই আজকেই প্রথমবারের মতো বাপ্পির সঙ্গে জয়কে দেখা হলো। যদিও বিষয়টিকে বাপ্পি-অপু দুজনই ‘ফালতু ইস্যু’ বলে মন্তব্য করেছেন।

চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট ব্যাক্তিরাও বিষয়টাকে পাত্তা না দিয়ে বলছেন- কে বা কারা এসব করছে জানি না, এমনও হতে পারে এটা বিশেষ উদ্দেশ্যমূলকও হতে পারে। কারণ ‘আব্রাম খান জয়’ নামে অসংখ্য আইডি আছে ফেসবুকে। এমনও হতে পারে- কোনো একটা চক্র ইচ্ছে করেই শাকিব-অপুর দাম্পত্য জীবনের এই কঠিন সময়ে নতুন করে আগুন জ্বালাতেই এমনটি করছে।

কিন্তু তারপরেও কথা থেকে যাচ্ছে। বিশ্বস্ত একটি সূত্র যুক্তি দেখাচ্ছে, এটা কেবল শাকিব খানের পক্ষের লোকজন নয়, অপুর পক্ষের মানুষজনও এমনটি করতে পারে। শুধু তাই নয়, যে পেজ থেকে ছবিটি পোস্ট করা হয়েছে, সেই আইডি’র সঙ্গে অপুর সম্পৃক্তা রয়েছে। এমনকি ওই আইডি’টা অপু বিশ্বাসেরই আরেকটা অফিসিয়াল পেজ বলে দাবি করছেন সুত্রটি। কারণ হিসেবে তারা বলছেন, অপু বিশ্বাসের একাধিক আইডি আছে; এমনকি ভেরিভাইড আইডি এবং পেজও রয়েছে। কিন্তু এসব পেজের সঙ্গে সরাসরি সংযুক্ত নন অপু বিশ্বাস। যারা এসব পেজের দায়িত্ব আছেন, বেশিরভাগ সময়ই অপুর সাথে যোগাযোগ না করেই নিজেদের ইচ্ছে মতো ছবি কিংবা লেখা পোস্ট করেন তারা।

তবে কোন পক্ষ থেকে এসব বিভ্রান্তি ছড়ানো হচ্ছে- তা নিয়ে সরাসরি কেউ মন্তব্য করতে রাজী নন কেউই। বরং অনেকে এটাকে বিব্রতকর বলেও উল্লেখ করছেন। আমাদের সময়.কম

ad

পাঠকের মতামত