192946

পাগল হয়ে ঘুরছেন কেন সজল?

বিনোদন ডেস্ক: এলোমেলো লম্বা চুল, পরনে জোড়াতালি ময়লা শীতের পোশাক, দলা পাকানো ছেঁড়া লুঙ্গি পড়ে ময়লা বস্তিতে দাঁড়িয়ে আছেন যুবক। শীত নিবারণের জন্য চটের বস্তা দিয়ে নিজের শরীর ঢেকেছেন। দেখে যে কেউ বিনা সংকোচে তাকে পাগল বলবে।

এই যুবকটিই ছোট পর্দার অভিনেতা সজল সেটি বিশ্বাস করানোটা হবে আরেক পাগলামি। কিন্তু সত্যি তাই। এই যুবকটিই সজল। অভিনয়ের প্রয়োজনে তারকারা কী না করেন! কত কিছুই সাজতে হয় তাদের। সেই অভিনয়ের জন্যই এবার পাগল সাজে ঘুরে বেড়াচ্ছেন সজল।

নতুন একটি নাটকে এমনরূপেই দেখা যাবে তাকে। এই নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন মৌসুমি হামিদ। নাটকের নাম ‘ভেলকি’। পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম। সম্প্রতি রাজধানীর এয়ারপোর্টের কাছাকাছি কাউলাতে নাটকটির শুটিং শেষ হয়।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘নাটকটির গল্প সমসাময়িক। এতে বর্তমান সময়ের অনেক কিছুই উঠে আসবে। এই নাটকে পাগল চরিত্রে অভিনয় করছি। এর আগে মানসিক রোগীর চরিত্রে অভিনয় করলেও এমন পুরোপুরি মহল্লা কিংবা বস্তির নিরেট পাগলের চরিত্রে অভিনয় করিনি। এই চরিত্রে কাজ করতে পেরে একটু আলাদা ফিলিংস কাজ করছে। সবাই আমাকে বলে রোমান্টিক হিরো। দর্শকদের ধারণা পালটে দিয়েই ইদানীং নতুন নতুন চরিত্রে অভিনয় করছি। আশা করি দর্শকদের কাছে নাটকটি উপভোগ্য হবে।’

নির্মাতা জানালেন, শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

ad

পাঠকের মতামত