192945

কুমারীত্ব তুললেন নিলামে কেমব্রিজে পড়তে

অনলাইন ডেস্ক : মা–বাবার জন্য বাড়ি কিনতে ও বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার খরচ যোগাতে নিজের কুমারীত্ব নিলামে তুলেছেন নিকেল (১৮) নামের ইতালিয়ান এক মডেল।
সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, অর্থের চাহিদা মেটাতে কোনো কিছুর তোয়াক্কা করেননি নিকেল। এরই মধ্যে তার কুমারীত্বের দাম আট লাখ ৯০ হাজার ইউরো (নয় কোটি দুই লাখ ৭১ হাজার ৬৬৯ টাকা) উঠেছে বলে দাবি করেছেন।

দ্য সানকে দেওয়া এক সাক্ষাতকারে নিকেল বলেন, কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা বিভাগে পড়াশুনা করতে চান তিনি। এছাড়া মা-বাবাকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের ইচ্ছাও রয়েছে তার। সেখানে বাবা-মার জন্য একটি বাড়ি কিনতে চান। ছোট বোনের জন্যেও কিছু করতে চান নিকেল। এ কারণেই প্রয়োজন অর্থের।
তবে নিকেল কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত আগেও নিয়েছেন। তিনি বলেন, ‘১৬ বছর বয়সে কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি অনলাইনে এমন কারো খুঁজছিলাম যে আমার লেখাপড়ার খরচ যোগাবে।’

অন্যরা যা পড়েছে ন…

যে গোপন কারণে শাকিবের ওপর চরম চাপ দিচ্ছেন অপু বিশ্বাস

শাকিব খান-অপু বিশ্বাস ঢালিউডের সালমান শাহ-শাবনূর পরবর্তী সময়ের সবচেয়ে জনপ্রিয় ও সফল জুটি। তাদের হাত ধরেই দর্শকরা পেয়েছে অনেকগুলো ব্যবসায়িক সফল সিনেমা। এমনিতেই তারকাদের ব্যাক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। সেখানে জনপ্রিয় এ জুটির ব্যাক্তিজীবনের নানা ঘটনা এখন সবার জানা।

গোপনে ধর্মান্তরিত হয়ে অপু বিশ্বাস (অপু ইসলাম খান) শাকিব খানের সংসারে এসেছিলেন তা আজ ভাঙনের মুখে। আনুষ্ঠানিক তালাকের প্রক্রিয়াও শুরু হয়েছে। প্রথম শুনানিতে শাকিব খান বা তার কোনো প্রতিনিধি উপস্থিত না থাকলেও তার ওপর চাপ অব্যাহত রেখেছেন অপু বিশ্বাস।

মূলত সন্তান আব্রাহাম খান জয়ের দোহায় দিয়ে তিনি এখন যেকোনো মূল্যে সংসার টিকাতে চান। শাকিবের স্ত্রী হিসাবেই বাকি জীবনটা পার করতে চান তিনি।

একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, প্রভাবশালী মহলকে দিয়ে শাকিব খানের ওপর চাপ সৃষ্টি করছেন অপু বিশ্বাস। অস্ট্রেলিয়া থাকায় তার সঙ্গে ফোনে আলাপ সেরেছে মহলটি। প্রভাবশালী মহলের পক্ষ থেকে বলা হয়েছে, অপুকে কোনোভাবেই তালাক দেয়া না হয়। বিষয়টি সমঝোতা করে নিতে বলা হয়েছে। নয়তো ভবিষ্যতে বাংলা সিনেমায় কাজ করতে দেয়া হবে না।

তবে এ বিষয়ে শাকিব খানের কোনো আনুষ্ঠানিক মন্তব্য পাওয়া যায়নি। অপু বিশ্বাসকে সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে তার ব্যক্তিগত (বাংলালিংক) নম্বরে ফোন করা হলে তিনি ধরেননি। এমনকি ক্ষুদে বার্তা এ প্রতিবেদক তার নিজের পরিচয় উল্লেখ করে পাঠালেও তার জবাব দেননি তিনি।

ad

পাঠকের মতামত