192960

২০১৭ সালে নারীরা পর্নো সাইটে যা সার্চ করেছে, দেখুন চমকে যাবেন

বিষয়টি অবিশ্বাস্য হলেও সত্য, অনলাইন পর্নোগ্রাফিতে নারীদের আগ্রহ দিন দিন বাড়ছে। ইন্টারনেটে বিশ্বের সবচেয়ে বড় পর্নোগ্রাফি সাইট পর্নোহাব-এর তথ্য মতে, তাদের দর্শক বিশ্লেষণায় দেখা যায় ২০১৭ সালে সাইটটিতে সবচেয়ে বেশি জনপ্রিয় সার্চ ছিল ‘পর্নো ফর ওমেন’ বা নারীদের জন্য বানানো পর্নো।
পর্নোহাব-এর পক্ষ থেকে বলা হয়, ২০১৭ সালে সাইটটিতে মোট ২৪৭০ কোটি সার্চ করা হয়। এর মধ্যে সবচেয়ে বেশি করা হয় ‘পর্নো ফর ওমেন’, আগের বছরের তুলনায় নারী ব্যবহারকারীদের এটি সার্চ করা সংখ্যা ৩৫৯ শতাংশ বেশি।

সেখানে দেখা গেছে যে নারীরা সত্যিই নারীদেরকে অগ্রাহ্য করে। ‘লেসবিয়ান’ নারীদের সবচেয়ে জনপ্রিয় সার্চের তালিকায়। দ্বিতীয়, দশম, এগারো এবং ১৫তম স্থানে আছে লেসবিয়ান সিজারিং, লেসবিয়ান থ্রিজম, চিয়ারলিডার এবং স্কায়ারটিং। তাছাড়া অধিকাংশ মহিলার পছন্দের তালিকায় রয়েছেন কিম কার্দাশিয়ান। এগুলোর পাশাপাশি নারীদের থ্রিজম, হেনতাই, জাপানী পর্নো ভিডিও, রাফ সেক্স ও গ্যাং ব্যাংয়ের ভিডিও পছন্দ।

অন্যদিকে, পুরুষের সার্চের তালিকায় দ্বিতীয়, পঞ্চম এবং অষ্টম স্থানে মিল্ফ, স্টেপ মম, মাদার আ্যান্ড হাফ সিস্টার রয়েছে। এছাড়া পুরুষদের সার্চের তালিকায় রয়েছে, জাপানিজ, হেনতাই, মম, টিন, লেসবিয়ান, স্টেপ সিস্টার, থ্রি-ডি, আনাল, ভিআর, ওভার ওয়াচ, ম্যাসাজ, ইবোনি ও এসিয়ান। আর সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে চিয়ারলিডার।


অপরদিকে, পর্নোহাব-এর প্রতিদ্বন্দ্বী সাইট এক্সহ্যামস্টার-এর প্রতিবেদনে বলা হয়, বিশ্বব্যাপী তাদের নারী ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২.৪ শতাংশ। সবচেয়ে বেশি বেড়েছে দক্ষিণ আফ্রিকা আর সৌদি আরবে, বৃদ্ধির হার যথাক্রমে ২৩ শতাংশ ও ১১ শতাংশ।

এদিকে, চীন আর অস্ট্রেলিয়ায় নারী দর্শকদের সংখ্যা যথাক্রমে ২৮ শতাংশ ও ১৭ শতাংশ কমেছে।

-ভাইস.কম ও ওয়াশিংটন পোস্ট অবলম্বনে

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *