193208

শেখ পরিবারের নতুন সদস্য তস্ময়ের যে ভাষণে মুগ্ধ দেশবাসী

শেখ পরিবারের নতুন সদস্য সুদর্শন এই শেখ সারহান নাসের তন্ময়কে এখন কেউ চিনে না এম মানুষ কমই আছে। খুব অল্পদিনে সামাজিক মাধ্যমে তিনি বহুল আলোচিত হয়েছেন । এছাড়া সম্প্রতি কয়েকটি রাজনৈতিক অনুষ্ঠানে আকর্ষণীয় বাচনভঙ্গিতে দেওয়া বক্তৃতা সবার নজর কেড়েছে বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম। তার যে ভাষণে দেশবাসী মুগ্ধ হয়েছিলো তার এক ঝলক দেয়া হলো ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে, উদ্ধত গলায় জয় বঙ্গবন্ধু ও জয় বাংলা বলছেন। তার এই ভাষণেই প্রকাশ পায় জাতির পিতার যোগ্য উত্তরসূরি তিনি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে তিনি। তাদের পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, তন্ময় লন্ডন থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে দেশে ফিরে ২০১৫ সালে বিয়ে করেছেন। তার স্ত্রীর নাম শেখ ইফরাহ তন্ময়। তন্ময় পেশায় ব্যবসায়ী ও তার স্ত্রী শিক্ষকতা করছেন।

২০০১ সালে প্রধানমন্ত্রী যখন বাগেরহাট-১ আসনে নির্বাচন করেন তখন থেকেই তন্ময় রাজনীতিতে সক্রিয় হতে শুরু করেছেন। ওই সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছেন। এরপর থেকে বিদেশে পড়ালেখার ফাঁকে ফাঁকে দেশে এলেই অংশগ্রহণ করেছেন দলীয় অনেক অনুষ্ঠানে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *