192920

জীবনের ঝুঁকি নিয়ে আমিই শাকিবকে বাঁচিয়েছিলাম : মিশা সওদাগর

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র শিল্পীদের নির্বাচন ছিল ২০১৭ সালের চলচ্চিত্রে সবচেয়ে আলোচ্য বিষয়। গেল ৬ মে নির্বাচনের দিন রাতে শাকিবের ওপর হামলা হয়। সেই হামলার জের ধরে শাকিবের সঙ্গে সম্পর্ক নষ্ট হয় চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি ও অভিনেতা মিশা সওদাগরের। তবে একে নিতান্তই গুজব বলে দাবি করলেন মিশা।

তিনি এ বিষয়ে বলেন, ‘‌নির্বাচনের রাতে জীবনের ঝুঁকি নিয়ে আমিই শাকিব খানকে বাঁচাই। বরং মৌসুমী, সানী, অমিত হাসানরা এগিয়ে আসেনি। তারাও উপস্থিত ছিল, কিন্তু দূরে। আমি শাকিবকে আগলে রাখি।’ সৈকত সালাহউদ্দিনের উপস্থাপনায় একুশে টিভির অনুষ্ঠান ‘বিহাইন্ড দ্য স্টোরি’-তে অতিথি হিসেবে হাজির হয়ে এসব কথা বলেন তিনি।

শাকিবের সঙ্গে আর কোনো সিনেমায় দেখা যাবে কি-না উপস্থাপকের এমন প্রশ্নের জবাবে মিশা সওদাগর বলেন, ‘আমি আর শাকিব মিলে গত ১০ বছর চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়েছি। তাই তার সঙ্গে আমাকে আর ছবিতে দেখা যাবে না এ ধারণা ঠিক না। আমি ওকে পছন্দ করি। শাকিবও আমাকে পছন্দ করে।’

শাকিব খান বিষয়ে সেই রাতের ঘটনা ছাড়াও টিভি এ অনুষ্ঠানে মিশা খোলামেলা কথা বলেন অপু-শাকিবের ডিভোর্স প্রক্রিয়া, সিনেমার বিভাজন, যৌথ প্রযোজনাসহ নানা প্রসঙ্গে।

‘বিহাইন্ড দ্য স্টোরি’র প্রতি পর্বেই নানা বিষয় নিয়ে আলোচনা চলে। অনুষ্ঠানের এবারের পর্বের বিষয় ‘মন্দ লোকের ভেতর বাহির’। অনুষ্ঠানটি প্রচার হবে শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ৯টা ৩০ মিনিটে একুশে টেলিভিশনে। সৈকত সালাহউদ্দিনের গ্রন্থনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন এনামূল হক।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *