192744

‘শাকিবের নামে আমিও নেতিবাচক কথা শুনেছি কাজ করার আগে, কিন্তু পরে…’

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে কাজ করলে ‘সেক্রিফাইস’ করতে হয়- জাতীয় একটি দৈনিকে অভিনেত্রী ফারিয়া শাহরিনের এমন মন্তব্যের পর মিডিয়া পাড়ায় ঝড় উঠেছে। যদিও পরবর্তীতে ফারিয়া দাবি করেন, তিনি নিজে এমন কোনো বাজে পরিস্থিতির মুখোমুখি হননি। তবে মিডিয়া পাড়ার মানুষদের মুখ থেকেই এসব শুনেছেন। এরপরও কথা থেকেই যায়। আসলেই কী শাকিব খানের সঙ্গে কাজ করলে ‘সেক্রিফাইস’ করতে হয়? শাকিবের সঙ্গে অনেক নায়িকাই কাজ করেছেন বা করছেন। তাদেরই একজন মাহিয়া মাহি।

সম্প্রতি কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, শাকিব খানের সঙ্গে খুব বেশি কাজ করা হয়নি। ‘ভালোবাসা আজকাল’ শিরোনামের একটি ছবিতে একসঙ্গে কাজ করেছি। তবে তার সঙ্গে কাজ করতে গিয়ে আমাকে কোনো প্রকার তিক্ত অভিজ্ঞতা বা আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি। কাজ করার আগে আমিও নেতিবাচক কথা শুনেছি শাকিবের নামে, কিন্তু পরে কাজ করতে গিয়ে অভিজ্ঞতা হয়েছে সম্পূর্ণ উল্টো।

শাকিব খুবই সহায়তাপরায়ন শিল্পী ও মাই ডিয়ার টাইপের একজন মানুষ। তার সঙ্গে কাজ করাটা বেশ উপভোগ করেছি। ইউনিটে তার মত কো আর্টিস্ট পাওয়া ভাগ্যের ব্যাপার। আমার তার সম্পর্কে কোনো বাজে অভিজ্ঞতা নেই। কে তার সম্পর্কে কী বললো তাতে আমার কিছু যায় আসে না। এসব নিয়ে কিছু বলতেও চাই না।

ad

পাঠকের মতামত