192705

‘যদি কামনা বাসনার মতো কিছু থেকেও থাকে তা স্বাভাবিক’

শাকিব খানের সঙ্গে কাজ করলে নাকি ‘স্যাক্রিফাইস’ করতে হয়। একটি জাতীয় দৈনিকে অভিনেত্রী ফারিয়া শাহরিনের এমন মন্তব্যে ঝড় উঠেছে মিডিয়া পাড়ায়। পরবর্তীতে অবশ্য ফারিয়া দাবি করেছেন, তিনি নিজে এমন কোনো বাজে পরিস্থিতির মুখোমুখি হননি। তবে মিডিয়া পাড়ার মানুষদের মুখ থেকেই এসব শুনেছেন। এরপরও কথা থেকেই যায়। আসলেই কী শাকিব খানের সঙ্গে কাজ করলে ‘স্যাক্রিফাইস’ করতে হয়? শাকিব খানের সঙ্গে অনেক নায়িকাই কাজ করেছেন বা করছেন। তাদেরই একজন শাবনূর।

কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, শাকিব বয়স এবং ফিল্মি ক্যারিয়ারে আমার অনেক জুনিয়র। তার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করা হয়েছে আমার। সে অত্যন্ত ভদ্র এবং আমায়িক ছেলে। বড়দের শ্রদ্ধা এবং ছোটদের স্নেহ করতেই দেখেছি তাকে। আমার তো তার সঙ্গে কাজ করতে গিয়ে তেমন কোনো অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি। তারপরেও মানুষ মাত্রই ষড়রিপু দ্বারা কম বেশি চলিত হয়। সে হিসেবে তার মধ্যে যদি কামনা বাসনার মতো কিছু থেকে থাকে তা মানুষ হিসেবে খুবই স্বাাভাবিক।

প্রপাগান্ডা ছড়ালে ফিল্ম ইন্ডাস্ট্রিরই ক্ষতি হবে জানিয়ে শাবনূর আরও বলেন, যে যত বড় তারকাই হোক না কেন, দিন শেষে সেও একজন মানুষ। এ নিয়ে প্রপাগান্ডা ছড়িয়ে লাভ নেই। এতে ফিল্ম ইন্ডাস্ট্রিরই ক্ষতি হবে। এমনিতেই আমাদের চলচ্চিত্র জগতের অবস্থা খুব একটা সুখকর নয়। তাই এমন কোনো কথা বলা উচিত নয়, যাতে সাধারণ মানুষের চোখে এই শিল্পটি হেয় হয়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *