192615

মাথায় বলের আঘাতে মাটিতে লুটিয়ে মালিক

ক্রিকেট মাঠে আবার ফিরে এল ভয়াল মুহূর্ত! মাথায় বলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেন পাকিস্তান অলরাউন্ডার শোয়েব মালিক। তবে সুখবর, শেষ পর্যন্ত বড় কোন অঘটন ছাড়াই সেরে উঠেছেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে হ্যামিল্টনে চতুর্থ ওয়ানডেতে হেলমেট ছাড়াই ব্যাট করছিলেন মালিক। সেসময় দুই প্রাস্তেই স্পিনাররা বল করায় হেলমেট নেননি। অবশ্য বোলার দ্বারা আঘাত পাননি মালিক। ম্যাচে প্রথম ব্যাট করে ৮ উইকেটে ২৬২ রান তুলেছে পাকিস্তান।

খেলার ৩২তম ওভারে দ্রুত একটা রান নিতে যান মালিক। কিন্তু অবস্থা সুবিধার না বুঝে নিজের ক্রিজে ফেরত আসেন। এসময় নিরাপদ দাগে পৌঁছাতে তাকে মাটিতে শুয়ে পরতে হয়। একই সময়ে রানআউটের চেষ্টায় দ্রুত বল থ্রো করেন কলিন মুনরো।

সেই বল আঘাত হানে মালিকের মাথায়। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মালিক। ছুটে আসেন খেলোয়াড়রা। তবে কয়েকমিনিট পর আবার খেলায় মনোযোগী হন পাকিস্তান তারকা। তাকে পুনরায় ব্যাট করতে দেখে নির্ভার হয়ে যায় সকলে।

পরে নিজেদের ইনিংসে ব্যাট করলেও ফিল্ডিংয়ে নামতে পারেননি মালিক। দলের ফিজিওর সঙ্গে আলাপ করেন বিশ্রামে আছেন।

ফিজিও ভিবি সিং বলেন, তার আঘাতটা গুরুতর ছিল না এবং তাই পরে ব্যাট করতে সক্ষম ছিলেন। এখন তিনি ভাল আছেন এবং বিশ্রাম করছেন। ম্যাচ ডাক্তার ও পাকিস্তান দলের ফিজিওথেরাপিস্টের পরামর্শ অনুযায়ী, মালিক ম্যাচের বাকি অংশে খেলবেন না।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *