192633

নারায়ণগঞ্জ রণক্ষেত্র, মেয়র আইভীসহ আহত অর্ধশতাধিক

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরে হকারদের ঠেকাতে রাস্তায় নামার পর মেয়র আইভী ও শামীম ওসমানের সমর্থক হকারদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মেয়র আইভীসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে শহরের চাষাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে চাষাড়া এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে পুলিশ। বর্তমানে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় সূত্র জানায়, শহরের ফুটপাত দখলকে কেন্দ্র করে চাষাড়া এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। শামীমপন্থী ফুটপাত দখল করতে এলে এতে নগরবাসীসহ বাধা দেন মেয়র আইভী। তখনই মেয়র ও নগরবাসীর ওপর ঝাঁপিয়ে পড়ে শামীম ওসমান বাহিনী। এ ঘটনায় উভয় পক্ষই জড়িয়ে পড়ে সংঘর্ষে।

শেষ খবর পাওয়া পর্যন্ত উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ১৫ মিনিট পর্যন্ত গুলি বিনিময় চলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক শরিফুদ্দিন সবুজ ও ফটো সাংবাদিক তাপস সাহসহ অন্তত ২০ জন।

এদিকে, নগরবাসীকে নিয়ে রাজপথে মেয়র আইভী উপস্থিত রয়েছেন। তবে কোথাও শামীম ওসমানকে দেখা না গেলেও বিকেল ৫টার দিকে তিনি নিজেও মাঠে নামেন। নেতাকর্মীসহ সংগঠিত হয়ে চাষাড়ায় অবস্থান করছেন।

ad

পাঠকের মতামত