192228

ফিরছেন বুবলী

শবনম বুবলী ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিতে অভিনয় করছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের সঙ্গে। গত বছরের ডিসেম্বরে এফডিসি ও ময়মনসিংহ এলাকায় শাপলা মিডিয়ার নতুন এ ছবির কয়েকদিনের চিত্রায়ন শেষ করেই ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিংয়ে ব্যাংককে যান শাকিব খান।

এর কয়েকদিন পর সেখানে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির গানের কাজের জন্য হাজির হন বুবলী। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। তিনি গতকাল ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন। এ প্রসঙ্গে উত্তম আকাশ মানবজমিনকে বলেন, ব্যাংককের বেশ ভালো কয়েকটি লোকেশনে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামে আমার নতুন এ ছবির গানের দৃশ্যায়ন হয়েছে।

শাকিব খান ও বুবলীকে নতুন সাজে দর্শকরা দেখতে পাবেন। বুবলী আগামীকাল ঢাকায় ফিরবেন। ছবির আরো কিছু দৃশ্যায়নের কাজ বাকি রয়েছে। শাকিবের সঙ্গে শিডিউল মিলিয়ে এ ছবির বাকি কাজ শেষ করার ইচ্ছে রয়েছে। বুবলী ব্যাংকক থেকে জানান, এখানে চিত্রায়িত এ ছবির গানগুলোর কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব। আশা করি, দর্শক গানগুলো পছন্দ করবেন। শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ ছবি দুটি দিয়ে বড় পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। গত ঈদে মুক্তি পায় শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ নামের আরো দুটি ছবি। এসব ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন বুবলী। এরপরই পান দর্শকপ্রিয়তা।

ছবিগুলো মুক্তি পাবার পর বেশ ভালো সাড়া পান এই অভিনেত্রী। এরপর আবারো শাকিব খানের বিপরীতে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামের ছবিতে কাজ শুরু করেন তিনি। নতুন এ ছবির জন্য নোয়াখালীর ভাষা রপ্ত করেছেন বুবলী। আর সেই ভাষাতেই এ ছবিতে সংলাপ করেছেন ঢালিউডের এই অভিনেত্রী।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *