192382

নতুন ‘আনন্দ অশ্রু’তে সাইমন-মাহি

সালমান শাহ ও শাবনূর অভিনীত তুমুল জনপ্রিয় ছবি ‘আনন্দ অশ্রু’। ছবিটি নির্মাণ করেছিলেন শিবলি সাদিক। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ১ আগস্ট। ছবিটি ফের নতুন করে নির্মিত হতে যাচ্ছে। তবে নাম এক হলেও গল্প ভিন্ন বলে জানা গেছে।

নতুন এই ছবি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এছাড়াও অভিনয় করবেন আলী রাজ ও মিশা সওদাগর।

মোস্তাফিজুর রহমান মানিক জানালেন, নতুন গল্প নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করতে যাচ্ছি। এটি আগের আনন্দ অশ্রুর সিক্যুয়াল নয় কিংবা রিমেক নয়। সম্পূর্ণ নতুন প্রেক্ষাপট ও গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে এবারের ‘আনন্দ অশ্রু’। নিয়ম রয়েছে, মুক্তির ১২ বছর পার হলে একই নামে ছবি নির্মাণ করা যায়। সেজন্য ‘আনন্দ অশ্রু’ নাম নেয়ার জন্য কারো অনুমতি নিতে হয়নি।

সাইমন জানালেন, আগামী ১ ফেব্রুয়ারি থেকে ঢাকার বাইরে ছবিটির শুটিং শুরু হবে। তিনি জানান, এটি পুরোপুরি প্রেমের ছবি। গল্পের সঙ্গে নামটা একেবারে উপযুক্ত। পুরো ছবিতে দুঃখের আবহ থাকবে।

এরই মধ্যে সাইমন-মাহি দুজনকেই এই ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত করেছেন। ছবির কাহিনি তৈরি করছেন সুদীপ্ত সাইদ। চিত্রনাট্য লেখার কাজ করছেন কয়েকজন মিলে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *