192133

ভিডিও বার্তায় নিজের ক্যানসারের খবর দিলেন ফুয়াদ

সাধারণত ফেসবুকে নিজের তৈরি গানের খবর নিয়েই বিভিন্ন সময় ভিডিও বার্তা দিতে দেখা যায় দেশের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরকে। কিন্তু শনিবার শেষ রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এসে ভক্ত অনুরাগীদের জন্য মন খারাপের ভিডিও বার্তা নিয়ে এলেন এই শিল্পী। সাবলীলভাবে জানালেন, বর্তমানে ক্যানসারে আক্রান্ত তিনি।

নিজের ক্যানসারের খবর নিয়ে ফেসবুকে একটি ভিডিও বার্তায় থায়রয়েড ক্যানসারে ভুগছেন বলে জানান ফুয়াদ। তবে ক্যানসার এখন কোন পর্যায়ে আছে এই বিষয়ে তিনি এখনো কিছু জানেন না। এ বিষয়ে এক মিনিটের ভিডিও বার্তায় ফুয়াদ বলেন, আমি একটা মেসেজ নিয়ে আপনাদের কাছে এসেছি। আমি চাই না আমার ভক্তরা সংবাদের পাতা থেকে সংবাদটি শুনেন। আমি থাইরয়েড ক্যানসারে ভুগছি। তবে কোন পর্যায়ে আছে, তা এই মুহূর্তে বলতে পারছি না।

তবে আশার কথাও শোনান ফুয়াদ। সবার কাছে দোয়া চেয়ে এই সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বলেন, থাইরয়েড ক্যানসার খুব সহজেই নিরায়মযোগ্য। এই অসুখ নিয়ে অনেকে অনেক দিন বেঁচে থাকেন।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে ফুয়াদ আল মুক্তাদিরের সংগীতে ‘চলো না’ শিরোনামের একটি গান। যে গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ।
ভিডিও বার্তায় নিজের ক্যানসারের খবর দিলেন ফুয়াদ:

ad

পাঠকের মতামত