192166

আমির খানের দুই স্ত্রী একসঙ্গে হাস্যোজ্জ্বল

বলিউড তারকদের সম্পর্কগুলো পরিবর্তনশীল। এক সম্পর্কের ইতি ঘটলেও অন্য সম্পর্ক রয়ে যায় তাদের মধ্যে। এই যেমন হৃত্বিক রোশন ও সুজানার বিবাহ বিচ্ছেদ ঘটলেও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়ে গেছে।

বলিউড সুপারস্টার আমির খানেরও একই অবস্থা। সাবেক স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে ঠিকই কিন্তু বন্ধুত্ব রয়ে গেছে আমিরের। এমনকি কিছুদিন আগে আমির খান তার প্রাক্তন স্ত্রী রিনার জন্মদিন পর্যন্ত উদযাপন করেছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে আমির খানের দুই বধূকে একসঙ্গে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যায়। একজন আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাও এবং অপরজন সাবেক স্ত্রী রিনা দত্ত। এতে দুই নারীর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের এক অনন্য প্রতিচ্ছবি ফুটে ওঠেছে।

পানি ফাউন্ডেশনের একটি অনুষ্ঠানে ছবিটি তোলা হয়েছে। পানি ফাউন্ডেশন অমুনাফাভোগী একটি কোম্পানি। ২০১৬ সালে আমির খান ও রিনা দত্ত এটা প্রতিষ্ঠা করেন। খরামুক্ত মহারাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সামাজিক এই কোম্পানিটি প্রতিষ্ঠা করা হয়।

আমির বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় শুটিং করছেন এবং সেখানে চূড়ান্তভাবে ক্যাটরিনা কাইফও যুক্ত হয়েছেন। সূত্র: ডেকান ক্রোনিকল

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *