191862

কেউ কেউ তাকে ডাকছেন ‘পার্টিগার্ল ববি’

ডেস্ক রিপোর্ট : বড় পর্দার নায়িকা হিসেবে যে ধরনের এক্সপ্রেশন ও বডি ল্যাংগুয়েজের প্রয়োজন তার সবই আছে। রয়েছে দর্শক মাতানো ও ভুবন ভুলানো সেই চাহনি। ইতিমধ্যে নিজেকে তৈরি করেছেন ঢালিউডের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রী হিসেবে। বলছি ববির কথা। ডিসেম্বরের শেষ ভাগ থেকে অন্তর্জ্বাল দুনিয়া কাঁপাচ্ছেন এই লাস্যময়ী। তার হোম প্রোডাকশনের ছবি ‘বিজলী’র ‘পার্টি পার্টি পার্টি’ গান প্রকাশের পরপরই আবারও আলোচনায় উঠে আসেন ববি। এ পর্যন্ত প্রায় ৩০ লাখের বেশি ভিউ হয়েছে গানটির। তাই তো কেউ কেউ তাকে ডাকছেন ‘পার্টিগার্ল ববি’।

ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিতে একজন সুপারওম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি। বাংলাদেশসহ মোট চারটি দেশে ক্যামেরাবন্দী হয়েছে ছবিটির দৃশ্যায়ন। হলিউড-বলিউডে বিষয়টা পুরনো হলেও ঢালিউডের প্রেক্ষাপটে সুপারহিরো চরিত্রগুলো অনেকটাই নতুন। দর্শক গ্রহণ করবেন কি করবেন না, তা নিয়ে ভয় আছে কী না জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে ববি বলেন, দেখুন আর কত পিছিয়ে থাকব। এখনই সময় উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাওয়ার।

তবে ভয় নয়, বিশ্বাস আছে দর্শকরা সানন্দেই গ্রহণ করবেন ছবিটি। কারণ সুপারওম্যান চরিত্র হলেও এটি খুব সাবলীলভাবে উপস্থাপিত হয়েছে সিনেমায়। হলিউডে ‘স্পাইডারম্যান’, ‘সুপারম্যান’, ‘ওয়ান্ডার ওমেন’ আছে। এছাড়া বলিউডে আছে ‘কৃশ’। অন্যদিকে আমাদের দেশে এমন ছবি একটিও নেই। বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলী’।

কেউ কেউ বলছেন ‘বিজলী’ সিনেমাটি ববির ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে পারে। এ বিষয়ে তিনি বলেন, টার্নিং পয়েন্ট যা হওয়ার ‘দেহরক্ষী’ ছবি দিয়েই হয়ে গেছে। এতটুকু বলতে পারি, ‘বিজলী’তে দর্শক ভিন্ন এক ববিকে খুঁজে পাবেন। ববি আরও জানান, ‘পার্টি পার্টি পার্টি’ গানটির লোকেশন ছিল ব্যাংককের ক্লাব সিক্সটি সিক্সে। এ ক্লাবে এর আগে টলিউড বা ঢালিউডের কোনো গান চিত্রায়িত হয়নি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *