191759

শীতের সকালে ‘দৌড়বিদ’ অপু

বিনোদন ডেস্ক : সকাল সাড়ে ৬টা। হাতিরঝিলে হাজির ঢালিউড কুইন অপু বিশ্বাস। উদ্দেশ্য, মানবতার কল্যাণে আয়োজিত একটি ম্যারাথন দৌড়ের উদ্বোধন করা। এর আয়োজক ব্র্যাক ব্যাংক লিমিটেড। মূলত তহবিল সংগ্রহের উদ্দেশ্যে এর কর্মীরা ‘ব্র্যাক ব্যাংক দৌড় ২০১৮: কল্যাণের পথচলা’ নামের ছোট পরিসরের এই ম্যারাথনে অংশ নেন।

বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘দৌড়ে সরাসরি অংশ না নিলেও উদ্বোধনী এবং পুরস্কার বিতরণীতে অংশ নিয়েছি। চেয়েছি সবাইকে উৎসাহ দিতে।’
শুধু অপু বিশ্বাস নন, এতে বিনোদন অঙ্গনের বেশ কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। অভিনেতা আফজাল হোসেন, সংগীতশিল্পী বাবা মজুমদার, নায়িকা নিপুণও অনুষ্ঠানে অংশ নেন।


ম্যারাথন দৌড়ের উদ্বোধনে অপু বিশ্বাস

অপু বিশ্বাস বরবারই স্বাস্থ্য সচেতন। মাঝের মধ্যেই হাতিরঝিলে দৌড়ঝাঁপ সেরে নেন। আজকের অনুষ্ঠান সম্পর্কে তিনি জানান, জনহিতকর উদ্যোগে অংশ নিতেই তিনি সেখানে যান।
এই দৌড় উপলক্ষে ব্র্যাক ব্যাংকের কর্মীরা ১৯ লাখ টাকার তহবিল সংগ্রহ করেছেন। এর সঙ্গে ব্যাংকের নিজস্ব তহবিল থেকে সমপরিমাণ অর্থ দিয়ে তৈরি ফান্ড সেবামূলক কাজে ব্যবহার করা হবে।

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, এই তহবিল থেকে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির চেঞ্জিং ডায়াবেটিস ইন চিলড্রেন ও হিরো’স ফর অল নামক দু’টি প্রতিষ্ঠানের প্রত্যেককে সাড়ে ৭ লাখ টাকা করে অনুদান প্রদান করা হয়।
চেঞ্জিং ডায়াবেটিস ইন চিলড্রেন শিশুদের ডায়াবেটিস রোগ নিয়ে আর হিরো’স ফর অল দৃষ্টিহীন শিশুদের কল্যাণে কাজ করে। বাংলা ট্রিবিউন।

ad

পাঠকের মতামত