191391

এবার খুললো রহস্যের জট, জানা গেল কাকে স্ত্রী হিসেবে পেতে চান সালমান!

সর্বশেষ সিনেমাটি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মুক্তির পর থেকে বেশ সফলতা পাচ্ছে। পেরিয়ে গেছে ৩০০ কোটির ঘর। সালমান খান ও ক্যাটরিনা কাইফের ব্লাকবাস্টার ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির এবার ৫০০ কোটির ক্লাব। যেটা খুব তাড়াতাড়িই পেরিয়ে যাবে বলে মনে করছে বলিউড ফিল্ম বিশ্লেষকরা। বক্স অফিস ইন্ডিয়ার খবর বলছে, ৫০০ কোটির ক্লাবের খুব কাছেই রয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল হল ‘টাইগার

জিন্দা হ্যায়’। প্রথম কিস্তিতেও অভিনয় করেছিলেন সুপারহিট জুটি সালমান ও ক্যাটরিনা। এ জুটিকে দিয়ে দারুণ সাফল্য পেয়েছিলেন পরিচালক কবির খান। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে দ্বিতীয় কিস্তি ‘টাইগার জিন্দা হ্যায়’-তেও এ জুটিকে পালে ভেড়ান পরিচালক আলী আব্বাজ জাফর।

সিনেমাটি মুক্তির পর বিশ্বব্যাপী আয়ের রেকর্ড গড়ার পাশাপাশি ব্যাপক প্রশংসাও পেয়েছে। অনেকেই দাবি করেছেন, এ সিনেমার মধ্য দিয়েই সালমান-ক্যাটরিনার পুরনো রসায়ন জেগে উঠবে।

পছন্দের নায়িকাকে কাছে পেয়ে বসে নেই সালমানও। ফিল্মের প্রচারে গিয়ে একাধিকবার ক্যাটরিনার প্রশংসা করেছেন। এমনকি একটি টেলিভিশন রিয়েলিটি শোয়ে কোনো কারণবশত অনস্ত্রিন ক্যাটরিনা কেঁদে ফেলেছিলেন। তার মন ভোলাতে সল্লু ভাই কোনো কসুর করেননি। নাচ গান করে হাসিয়েছেন নায়িকাকে। তারপরেই সালমান-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে উঠতে শুরু করে। সেই জল্পনা কি সত্যি হবে?‌

সম্প্রতি মিডিয়ার সামনে ক্যাটরিনাকে আবারো প্রশংসায় ভাসান সালমান, ক্যাটরিনা দারুণ অভিনেত্রী। পর্দায় অ্যাকশন দৃশ্যগুলোতেও সে অনেক সাবলীল। আমাদের সর্বশেষ সিনেমাটিতেও পরিশ্রমের ক্ষেত্রে কোনো খামতি রাখেনি। বিশেষত যে দৃশ্যগুলোতে ও আমার স্ত্রী এবং শিশুশিল্পীর মায়ের ভূমিকায় অভিনয় করেছে সেটাই উপযুক্ত মনে হয়েছে। দর্শকও সেগুলো দারুণ উপভোগ করেছেন।

সালমান বলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’র জন্য ক্যাটরিনা প্রতিদিন দুই-তিন ঘণ্টা অনুশীলন করত। ও ভালো করেই জানত যে, কোথাও একটু ফাঁক থাকলেই সবকিছু এলোমেলো হয়ে যেত।

সাল্লু বলেন, টাইগার সিরিজের আরও একটি সিক্যুয়াল হতে পারে। সবকিছু ঠিকঠাক থাকলে তাতে আমার অভিনয় করতে আপত্তি নেই। দর্শকদের বিনোদনের উপর ভিত্তি করেই যাতে গল্পটা তৈরি হয়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *