191506

আলোচিত ‘নায়ক’ এখন এফডিসিতে

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত বহুল আলোচিত ‘নায়ক’ ছবির শুটিং শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর থেকে এফডিসির ৩ নম্বর শুটিং ফ্লোরে চলছে জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও নবাগত অধরা খান অভিনীত ছবিটির শুটিং।
ইস্পাহানী আরিফ জাহান বলেন, দীর্ঘদিন ধরেই এই ছবির গল্পের কাজ চলছিল। আমরা একটি নতুন জুটি ‘নায়ক’ ছবির মাধ্যমে দর্শকদের উপহার দিতে চেয়েছি। বাপ্পী ও অধরার পাশাপাশি অনেক সিনিয়র শিল্পী এই ছবিতে অভিনয় করছেন। আমাদের অন্যান্য ছবির মতো নায়ক ছবিটিও দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

বাপ্পী চৌধুরী বলেন, ইস্পাহানী আরিফ জাহান স্যারের ছবিতে আমি আগেও অভিনয় করেছি। দর্শকরা ছবিটি পছন্দ করেছিলেন।
তিনি আরো বলেন, নতুন ছবিটির গল্প আমার খুব ভালো লেগেছে। আশা করছি আমার ক্যারিয়ারে ছবিটি ভালো ভূমিকা রাখবে।
অধরা খান বলেন, এমন দুজন গুণী নির্মাতার ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে আমি আনন্দিত। ছোট বেলায় তাদের ছবি দেখেছি আর মুগ্ধ হয়েছি। আজ আমি তাদের ছবির নায়িকা বিষয়টি আমার কাছে ভীষণ আনন্দের।

এ নির্মাতা জুটির ব্যবসা সফল ছবির মধ্যে রয়েছে বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরো বেশ কিছু চলচ্চিত্র।

এর আগে প্রয়াত নায়ক মান্নাকে নিয়ে ‘নায়ক’ ছবি নির্মাণ করেছিলেন ইস্পাহানী আরিফ জাহান। সেই ছবি থেকে অনুপ্রাণিত হয়েই নতুন ছবিটি নির্মাণ করেছেন তারা। তবে এই ছবির প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন বলে জানালেন নির্মাতা। উৎস: আরটিভি অনলাইন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *