191172

বাপ্পীর জন্য চলচ্চিত্রে অপু!

অপুকে ডিভোর্সের কারণ হিসেবে নোটিশে শাকিব খান অভিযোগ করেছেন, অপু তার ছেলেকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত বয়ফ্রেন্ড’কে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছেন। আর অপু তার কোনো নির্দেশই মেনে চলেন না। তাই তিনি বিবাহ বিচ্ছেদ চান।

কিন্তু কে সেই বয়ফ্রেন্ড তা নিয়ে মুখ খুলেননি শাকিব। তবে চাউর হয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি চিকিৎসার নাম করে বাপ্পীর সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছেন অপু। সবখানেই এখন গুঞ্জন, অপুর কথিত প্রেমিক বলতে শাকিব ইঙ্গিত করেছেন বাপ্পীকেই। তবে এই গুঞ্জনে বিস্ময় প্রকাশ করেছেন অপু ও বাপ্পী দুইজনই।

এদিকে শোনা গিয়েছিল, চলচ্চিত্রে আর অভিনয় করবেন না অপু বিশ্বাস। নতুন বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে শিডিউল দেওয়া দুটি ছবির কাজ থেকে তিনি সরে এসেছেন। তবে অপু বিশ্বাস বলছেন ভিন্ন কথা। দুটি ছবির একটিতে অভিনয় করার ইচ্ছা আছে তার। আর সেই ছবিতে তার বিপরীতে রয়েছেন এই বাপ্পী।

অপু বিশ্বাস বলেন, ‘কাঙাল-এ হয়তো আর কাজ করা হচ্ছে না। তবে কানাগলি ছবির কাজ করব বলে আশা করছি।’

ছবির পরিচালক রবিন খান জানান, জানুয়ারির পরিবর্তে মার্চে ছবির শুটিং নেওয়া হয়েছে। কানাগলি ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন বাপ্পী চৌধুরী। তবে কি শুধু বাপ্পীর জন্যই চলচ্চিত্রে ফিরছেন অপু? উৎস :  ব্রেকিংনিউজ.কম

ad

পাঠকের মতামত