190974

টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান ত্রিদেশীয় সিরিজের

আগামী ১৫ জানুয়ারি থেকে দীর্ঘ ৮ বছর পর ঢাকায় বসতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণার পরদিন টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান সম্পর্কে ঘোষণা দেয় বিসিবি। ত্রিদেশীয় সিরিজে আসন বদলাতে পারবেন না দর্শকরা ২০১৬ সালের বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড ও আফগানিস্তানের সিরিজের পর আবারো বাংলাদেশের খেলার টিকিট মিলবে (www.shohoz.com) এ। আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য অনলাইন ভিত্তিক টিকিট সরবরাহের সিদ্ধান্ত নেয়া হলেও, দর্শকরা সশরীরে উপস্থিত হয়েও সংগ্রহ করতে পারবেন এ সিরিজের টিকিট। শুধু ত্রিদেশীয় সিরিজই নয়, শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি ও টেস্ট সিরিজের টিকেটের মূল্যও নির্ধারণ করেছে বিসিবি। সেটাও পাওয়া যাবে (www.shohoz.com) এ।

এছাড়াও ঢাকায় শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১নং গেট ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনে স্থাপন করা হবে টিকিট বিক্রয় কেন্দ্র। সেই সঙ্গে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশদ্বারের সামনে ও এমএ আজিজ স্টেডিয়ামের কাছে টিকিট বিক্রয় কেন্দ্র স্থাপন করা হবে। আর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশদ্বারের সামনেও থাকছে টিকিট বিক্রয় কেন্দ্র। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন সেখানে টিকেট বিক্রয় করা হবে। তবে অগ্রীম টিকিট কাটা যাবে (www.shohoz.com) থেকে। এ জন্য আগামী দু-তিন দিনের মধ্যেই (www.shohoz.com) এ টিকিট ছাড়া হবে বলে নিশ্চিত করেছে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

শুরুতে ৩০ থেকে ৪০ ভাগ টিকিট দেয়া হবে (www.shohoz.com) এ। এরপর প্রয়োজন হলে আরো টিকিট দেওয়া হবে অনলাইনে। অনলাইন থেকে টিকিট সংগ্রহের জন্য বেশ কিছু নিয়মের মধ্য দিয়ে যেতে হবে দর্শকদের। জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স দিয়ে টিকিট কাটতে পারবেন খেলা দেখতে ইচ্ছুক দর্শকরা। আর ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে কলেজের পরিচয় পত্র দিয়ে টিকিট কাটার ব্যবস্থা।

ad

পাঠকের মতামত