191109

দীপিকাকে বাংলাদেশি ভক্তের উপহার, টুইটে উচ্ছ্বাস প্রকাশ করলেন নায়িকা

এবারের জন্মদিনটা বোধহয় দীপিকা পাড়ুকোনের জীবনের সেরা জন্মদিন হয়েই থাকল। একে তো প্রেমিক রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে পেয়েছেন দামি শাড়ি ও হীরার অলংকার, তার উপর বাংলাদেশি এক ভক্তের উদ্যোগে এমন একটি উপহার পেয়েছেন; যেটি অভিনেত্রীর ৩২ বছরের জীবনে কখনও ঘটেনি।

৫ জানুয়ারি ছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। এ উপলক্ষে বাংলাদেশি এক ভক্ত রাজধানী ঢাকার নিকটবর্তী গ্রাম রাধানগরে নির্মাণ করেছেন বিশুদ্ধ খাবার পানির একটি টিউবওয়েল। আশুগঞ্জের কাছে গ্রামের দরিদ্র মানুষদের সুবিধার জন্যই এমন উদ্যোগ নেওয়া হয়। লাল সিমেন্টে বাঁধানো সে কলপাড়ে যত্ন করে গাঁথা হয়েছে দীপিকার নামাঙ্কিত ফলকও। নাম প্রকাশ না করা বাংলাদেশি এই ভক্ত মূলত দীপিকার ভক্তদের নিয়ে গড়ে ওঠা আরব ফ্যান ক্লাবের অন্যতম সদস্য।

বিষয়টি নজরে আসে যখন দীপিকা পাড়ুকোন উপহারের বিষয়টি টুইটারে শেয়ার করেন। আরব ফ্যান ক্লাবের হয়ে বাংলাদেশের এই ভক্তের এমন জনহিতকর উদ্যোগ দেখে দীপিকা ভীষণ আপ্লুত।


বামে নামফলক, ডানে টিউবওয়েল (ইনসেটে দীপিকা)

গতকাল রাতে (৮ জানুয়ারি) টুইটে ‌‘পদ্মাবতী’খ্যাত এ তারকা লেখেন, ‘কেউ যদি আমাকে জিজ্ঞেস করে, আমি বলব এটিই আমার জন্মদিনের সেরা উপহার। মহান ও সুন্দর এই উপহার আমার হৃদয়কে পরিপূর্ণ করেছে। এমন উপহার পৃথিবীকে আরও সুন্দর ও সুখী স্থান করে তুলবে। যে এই উদ্যোগ নিয়েছে, আমি সত্যিই তোমাকে ভালোবাসি। এখন এই মুহূর্তে তোমাদের জন্য আমার ভীষণ গর্ব হচ্ছে।’

মানবসেবার উদ্দেশ্যে বাংলাদেশের এই দীপিকা ভক্তের এমন উদ্যোগ নিয়ে বেশ প্রশংসাপূর্ণভাবে খবর প্রকাশ করেছে বেশ কয়েকটি আন্তর্জাতিক মিডিয়াও। এর মধ্যে আছে এএনআই ও টাইমস অব ইন্ডিয়া।

এদিকে সাদা পাথরে নামফলকে আরবি হরফে শুভেচ্ছাবাণীও লেখা হয়েছে। চাওয়া হয়েছে দীপিকার দীর্ঘায়ু। টিউবওয়েলটি গ্রামের মানুষের ব্যবহারের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। বাংলা ট্রিবিউন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *