191125

ইমরান খানকে রাজনীতির পতিতা বলে সানি লিওনের সঙ্গে তুলনা

পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানকে পাকিস্তানের রাজনীতির পতিতা আখ্যা দিয়ে পর্নোস্টার সানি লিওনের সঙ্গেও তুলনা করেছেন দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান। তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে তোলপাড়ের মধ্যে এমন মন্তব্য করেন মুশাহিদ।

প্রসঙ্গত বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী এক ধর্মগুরু নারীকে বিয়ে করেছেন ইমরান খান। এমন খবর গণমাধ্যমে ফলাও করে প্রচার হচ্ছে। তিনি নাকি ওই নারীর কাছে আধ্যাত্মিক পরামর্শের জন্য প্রায়ই যেতেন। অার গত ৬ জানুয়ারি গণমাধ্যমে খবর রটে যে- মানেকাকে তৃতীয় বউ হিসেবে গ্রহণ করছেন ইমরান ।

এই খবরে পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে ব্যাপক তোলপাড় শুরু হয়। অনেকে বিভিন্ন ধরনের মন্তব্য করতে থাকেন। ইমরানের ব্যাক্তিগত জীবনের কড়া সমালোচনাটি এসেছে সিনেটর মুশাহিদুল্লাহ খানের কাছ থেকে।

মুশাহিদ বলেন, ভারতের বলিউডে সানি লিওন যেমন একের পর এক স্ক্যান্ডাল সৃষ্টি করে সবসময় আলোচনায় থাকেন তেমনি ইমরান খানও নতুন নতুন স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচিত হন।

তবে মুশাহিদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইমরান এখনও মুখ খোলেননি।

উল্লেখ্য- বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে সোমবার মুখ খোলেন পাকিস্তানের এই কিংবদন্তীকে। তিনি বলেন, শুধুমাত্র বিয়ের প্রস্তাব দিয়েছেন। তবে তার একজন মুখপাত্র বলেন, মানেকা নামের একজনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। কিন্তু কনে এখনও এব্যাপারে কিছু বলেনি।

এর আগে ইমরান খান দুটি বিয়ে করেছিলেন যার একটিও টেকেনি। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *