190971

আমার খুব কষ্ট লাগছে যে আমার ছবির পরিচালক আমার পাশে নেই : শাবনূর

শাবনূর। এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা। শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ ছবিটি আগামী ১২ জানুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। প্রয়াত এম এম সরকার পরিচালিত এই ছবিতে তার বিপরীতে আছেন নতুন নায়ক শাহের খান।

দীর্ঘদিন পর নিজের অভিনীত ছবি মুক্তি পাওয়া প্রসঙ্গে জানতে চাইলে এই নায়িকা বলেন, আমি সবসময়ই বেছে বেছে ছবি করি। এম এম সরকার একজন গুণী নির্মাতা। তার বেশির ভাগ ছবি ব্যবসা সফল হয়েছে। কিন্তু এই ছবির কাজের সময় তাকে আমরা হারিয়েছি।

শাবনূর আরো বলেন, অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে। তবে আমার খুব কষ্ট লাগছে যে আমার ছবির পরিচালক আমার পাশে নেই। আমাকে খুব স্নেহ করতেন তিনি। ছবির বেশির ভাগ কাজই তিনি শেষ করেছিলেন। সেই জায়গা থেকে বলতে পারি একটি ভালো ছবি হতে যাচ্ছে।

এদিকে অনেক দিন ধরেই এই নায়িকার চলচ্চিত্রে ফেরার কথা শোনা যাচ্ছে। তবে শেষপর্যন্ত তাকে নতুন কোনো ছবিতে দেখা যায়নি। এই ব্যাপারে শাবনূর বলেন, ছবি করার কথা ছিল কিন্তু অসুস্থতার জন্য পিছিয়ে গেছে। মাঝে চিকনগুনিয়া জ্বর বেশ খানিকটা সময় ভুগিয়েছে। সেজন্য আর কাজ করতে পারিনি। তবে শিগগিরই অভিনয়ে ফেরার ইচ্ছে আছে।

‘পাগল মানুষ’ ছবিটি হলে গিয়ে দেখবেন কিনা জবাবে শাবনূর বলেন, অবশ্যই দেখব। আমি সময় পেলেই হলে গিয়ে ছবি দেখি। শুধু আমার অভিনীত ছবি না নতুন কোনো শিল্পীর ছবি মুক্তি পেলেও চেষ্টা করি হলে গিয়ে তাদের কাজ দেখার।

২০১২ সালের ২৯ ডিসেম্বর ‘পাগল মানুষ’ ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এম এম সরকার। পরিচালকের মৃত্যুর পর ছবির সব কাজ বন্ধ হয়ে যায়। বাকি ছিল অল্প কিছু কাজ।

চার বছর পর ছবিটির বাকি অংশ শেষ করার দায়িত্ব নেন পরিচালকের এক সময়ের সহকারী বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির স্বনামধন্য নির্মাতা বদিউল আলম খোকন। তার সার্বিক তত্ত্বাবধানে ছবিটি মুক্তি পাচ্ছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *