191055

অবিশ্বাস্য : গজার মাছের কবুতর শিকার, চোখে না দেখলে বিশ্বাস হবে না (ভিডিও)

অবিশ্বাস্য : গজার মাছের কবুতর শিকার, চোখে না দেখলে বিশ্বাস হবে না (ভিডিও)

অবিশ্বাস্য : গজার মাছের কবুতর শিকার, চোখে না দেখলে বিশ্বাস হবে না (ভিডিও)

 

 

অন্যরা যা পড়ছেন…

শাকিবকে নিয়ে ব্যাংককে মিম: অপেক্ষায় অপু

জুটি হয়ে প্রায় সাত বছর পর কাজ করছেন চিত্রনায়ক শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। ছবির নাম ‘আমি নেতা হবো’। এই ছবির কাজে সম্প্রতি ব্যাংকক গেছেন মিম। সেখানে প্রস্তুতি নিচ্ছেন ছবির বিভিন্ন গানের শুটিংয়ে অংশ নিতে। তার সঙ্গে রয়েছেন শাকিব। যাওয়ার আগে মিম বলেন, ‘ব্যাংককের উদ্দেশে দেশ ছাড়ছি। পাঁচদিন থাকব। শাকিব আগে থেকেই সেখানে রয়েছেন।
‘আমি নেতা হবো’ পরিচালনা করছেন উত্তম আকাশ। ছবিতে শাকিব-মিম ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী। এরই মধ্যে ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে নিশ্চিত করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডয়ার কর্ণধার সেলিম খান।

মিম তারেক শিকদারের ‘দাগ’ ও সৈকত নাসিরের ‘পাষাণ’ নামে দুটি ছবির কাজ শেষ করেছেন। দুটি ছবিই চলতি বছর মুক্তি পাবে। এতে তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে যথাক্রমে বাপ্পী ও কলকাতার অভিনেতা ওমকে।
এদিকে শাকিব খান ও তার স্ত্রী অপু বিশ্বাসের ব্যক্তিজীবনে দীর্ঘদিন ধরে চলছে টানাপড়েন। যা এক সময় তালাক নোটিশে রূপ নেয়। গত বছরের ২২ নভেম্বর সন্ধ্যায় শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের কার্যালয়ে যান। তিনি অপুকে তালাক দেওয়ার ব্যাপারে এ আইনজীবীর কাছে আইনগত সহায়তা চান। এর পর শাকিব খানের পক্ষে আইনজীবী অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় তালাক নোটিশ পাঠান।

নিয়ম অনুযায়ী ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিনএসিসি) পারিবারিক আদালত থেকে শাকিব খানের পাঠানো তালাক নোটিশের পরিপ্রেক্ষিতে ১৫ জানুয়ারি
সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে তাদের দুজনকেই থাকতে বলা হয়েছে। এখন শাকিব সেখানে থাকতে পারবেন কিনা সেটা নিশ্চিত নয়। কারণ তিনি ব্যাংকক থেকে দেশে কবে ফিরবেন সেটা জানা যায়নি। এ বিষয়ে তার মন্তব্য জানতে অনেক বার ফেসবুকে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি। তবে শাকিব খানের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, তিনি এ বিষয়ে সুরাহা হওয়ার মতো কোনো ইতিবাচক সম্ভাবনা দেখছেন না। এ ছাড়া এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে চাননি এ প্রযোজক।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *