187308

আইভীর সাথে কী কথা হয়েছিল অপুর? জানালেন তিনি নিজেই…

ডিভোর্সের খবর নিয়ে সম্প্রতি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিনত হয়েছেন শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস দম্পতি। অপুকে নিয়ে আর সংসার করতে আগ্রহী নয় বলে এরইমধ্যে তাকে ডিভোর্স লেটারও পৌঁছে দিয়েছেন শাকিব। এমতাবস্থায় ব্যক্তিগত জীবন নিয়ে স্ট্রাগলের মধ্য দিয়ে সময় পার করছেন অপু বিশ্বাস। নারীর এই দুঃসময়ে অপু বিশ্বাসের পাশে এসে নারী হিসেবে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জের জনপ্রিয় মেয়র সেলিনা হায়াৎ আইভী।

সম্প্রতি বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচনে সভাপতি প্রার্থী মাহবুবুর রহমান মাসুম ও সিনিয়র সহ-সভাপতি প্রার্থী ইকবাল হাবিব একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে ক্লাবের সদস্যদের পাশাপাশি রাজনীতি ও সাংস্কৃতিক অঙ্গনের আরও অনেকেই উপস্থিত ছিলেন। আর সেখানে আয়োজকদের আমন্ত্রণে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

নারায়ণগঞ্জ ক্লাবের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন জানিয়ে বুধবার বিকালে  অপু বিশ্বাস বলেন, নারায়ণগঞ্জ ক্লাবে আমাকে বিশেষ সম্মাননায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে সেখানকার মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম দেখেই আমি এই অনুষ্ঠানে যেতে বেশী আগ্রহী হয়েছি। কারণ, উনাকে ব্যক্তিগতভাবে আমি খুব পছন্দ করি। ভেতর থেকে তাকে শ্রদ্ধা করি। এই সমাজে নারী হিসেবে তিনি যে স্ট্রাগল করে আজকে এই পর্যায়ে আছেন, উনার জন্য গর্ব বোধ করি।

আইভীর সঙ্গে দেখা করার অনেক সাধ ছিলো জানিয়ে অপু বিশ্বাস বলেন, নারী যে শুধু ঘরে বসে ভাত রান্না করার জন্ম জন্মায়নি, সমাজের সব কর্মকাণ্ডে অন্য সবার মতো নেতৃত্ব দিতে পারে, রাষ্ট্রের প্রধান হতে পারে এটার প্রমানতো আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজেই। একই কারণে নারায়ণগঞ্জের মেয়র আইভীকেও এইজন্য আমার ভীষণ পছন্দ। যখন শুনলাম নারায়ণগঞ্জ ক্লাবের অনুষ্ঠানে তিনিও উপস্থিত থাকবেন, তখন ভাবলাম যাই, যদি আইভী আপার সাথে দেখা হয়!

পছন্দের মানুষের সঙ্গে কি কথা হল?-জানতে চাইলে অপু আরো বলেন, তিনিতো স্টেজে ছিলেন না। স্টেজের সামনে অতিথি কর্নারে বসেছিলেন। কিন্তু আমি উনার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা এবং নিজের পছন্দের কথা জানালেন তিনি নিজে থেকেই স্টেজে ওঠে আসেন। এবং এসেই আমাকে জড়িয়ে ধরেন। বললেন, নিজের কাছে যেন সৎ থাকি। সব সময় ভালো যাবে না। খারাপ সময়ে নিজের উপর আত্মবিশ্বাস রাখার কথা বললেন। যতো সংকটই আসুক আমাকে তিনি ধৈর্য্য ধরতে বললেন। আমাকে যে সম্মান তিনি দেখিয়েছেন এতে আমি আপ্লুত। চ্যানেল আই অনলাইন

ad

পাঠকের মতামত