186694

‘রাজনীতি’ সিনেমা পরিচালকের বিরুদ্ধে অটোরিকশা চালকের মামলা

‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে মামলা ঠুকে দিলেন ইজাজুল মিয়া নামে সিএনজি অটোরিকশা চালক।

মামলা করার কারণ জানলে অবাক হবেন সবাই। সিনেমাটির নায়ক শাকিব খান ছবিতে নায়িকা অপু বিশ্বাসকে যে গ্রামিনফোনের মোবাইল নাম্বারটি দেন সেটি আসলে কাকতালীয়ভাবে হবিগঞ্জর বানিয়াচং উপজলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে ইজাজুল মিয়ার মোবাইল নাম্বারের সঙ্গে মিলে যায়।

এ ঘটনাই ইজাজুল মিয়ার জীবনে কাল হয়ে দাঁড়ায়। প্রতিদিন শাকিবভক্তদের ৭ থেকে ৮শ’ ফোন কল আসতে থাকে তার মোবাইল ফোনে।

অপরিচিত মেয়েদের কাছ থেকে সারাদিন ফোন আসতে থাকায় স্বামী পরকীয়ায় আসক্ত সন্দেহে স্ত্রী মিশু আক্তার বাপের বাড়িতে চলে যান ১৬ মাস বয়সী একমাত্র শিশু কন্যা ইমুকে নিয়ে।

অন্যদিকে, একের পর এক কল আসায় সিএসজির মালিক বাদল মিয়া ফোন করে সময় মতো ইজাজুলকে না পেয়ে তার সিএনজি অটোরিকশা চালকের চাকরি থেকে বাদ দেন।

সবকিছু হারিয়ে শাকিবভক্তদের মোবাইল ফোনে অতিষ্ট হয়ে অবশেষে ইজাজুল গত ২৮ অক্টোবর বানিয়াচং থানায় রাজনীতি সিনেমার প্রযোজক আশফাক আহমেদ, পরিচালক বুলবুল বিশ্বাসের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করেন।

পরবর্তীতে ২৯ অক্টোবর আদালতে ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে একটি মামলাও দায়ের করেন। রোববার ওই মামলায় নোটিশের জবাব দিতে পরিচালক ও প্রযোজক হবিগঞ্জে আসেন।

রোববার রাতে তারা ডিবি পুলিশের কার্যালয়ে হাজির হন। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। তারাও মামলার বিষয়ে নিজেদের বক্তব্য উপস্থাপন করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডিবি’র এসআই ইকবাল বাহার জানান, তাদেরকে মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্ত শেষে আদালতে রিপোর্ট দেয়া হবে। মামলাটির তদন্তভার প্রথমে তার কাছে ছিল। বর্তমানে মামলাটির তদন্ত করছেন ডিবি’র ওসি মো. শাহ আলম।

জানা যায়, প্রায় ২ ঘটা ১৬ মিনিটের সিনেমা ‘রাজনীতি’র একটি দৃশ্যে (২৬ মিনিট ১২ সেকেন্ডের সময়) নায়িকা অপু বিশ্বাস তার ডায়লগে বলেন, ‘এভাবে বার বার আর কোনো দিন চলে যেত দেব না আমার স্বপের রাজকুমার, জবাবে নায়ক শাকিব খান বলেন, ‘আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজ কুমারী’।

তখন নায়িকা অপু জানতে চান ‘আমার ফেইসবুক আইডি যে ‘রাজকুমারী’ তুমি তা জানলে কী করে? জবাবে নায়ক শাকিব খান বলেন, ‘যেভাব তুমি জান আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫২২৬’।

প্রকৃতপক্ষে গ্রামীণফোনের ০১৭১৫-২৯৫২২৬ মোবাইল নাম্বারটি চিত্র নায়ক শাকিব খানের নয়। কাকতালীয়ভাবেই এটি হবিগঞ্জর বানিয়াচং উপজলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে ইজাজুল মিয়ার নাম্বারের সঙ্গে মিলে যায়। আর এ থেকেই সমস্যার শুরু।
সূত্র: যুগান্তর

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *