186703

বিমানে কী কথা হলো এরশাদ-ফখরুলের?

হঠাৎ করে বিমানবন্দরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের সঙ্গে দেখা হয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। সোমবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের মধ্যে এই সাক্ষাৎ হয়। পরে তারা একই ফ্লাইটে রংপুর যান। মির্জা ফখরুলের সফরসঙ্গী বিএনপি চেয়ারপাসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান পরিবর্তন ডটকমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘সোমবার সকালে রংপুরের উদ্দেশে বিমানবন্দরে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখান থেকে বিমানে উঠেই দেখা হয় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের সঙ্গে। এ সময় দু’নেতা পরস্পরের সঙ্গে কথা বলেন এবং কুশল জিজ্ঞাসা করেন।’

শায়রুল কবির বলেন, ‘পরে এরশাদ ও মির্জা ফখরুল ইউএস বাংলার সকাল সাড়ে ১০টার ফ্লাইটে সৈয়দপুর যান।’

সৈয়দপুর বিমানবন্দর থেকে সড়ক পথে মির্জা ফখরুল রংপুর যাবেন এবং দিনভর সেখানে বিএনপির মেয়র প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে প্রচারণা চালাবেন বলেও জানান তিনি।

জানা গেছে, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ ব্যক্তিগত কাজে সোমবার রংপুর সফরে যাচ্ছেন। অবশ্য এখানে জাতীয় পার্টি থেকে মেয়র পদে নির্বাচন করছেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

আগামী ২১ ডিসেম্বর এই সিটিতে ভোট হবে। ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে এখানে প্রার্থী হয়েছেন বর্তমান মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু।

এর আগে একইভাবে সৈয়দপুর বিমানবন্দরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সাক্ষাৎ হয়েছিল। তারা দু’জনেই রংপুরের হিন্দু পল্লীতে হামলা ও আগুন দেওয়ার ঘটনা পর্যবেক্ষণে গিয়েছিলেন।

ad

পাঠকের মতামত