186560

‘যদি একদিন’ ছবিতে আলোচিত সেই তাসকিন

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান চরিত্রে নায়কোচিত দাপট দেখিয়ে আলো কেড়েছেন তাসকিন রহমান। তার নৈপুন্যে নায়ক-নায়িকাকে ছাপিয়ে ভিলেন জিসানই হয়ে উঠেছে হিরো! এবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন এই তরুণ। এতে তাকে দেখা যাবে জেমি চরিত্রে।

তাসকিনকে নেওয়া প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লিখেছি। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফঅ্যান্ডটাফ দেখতে একজনকে প্রয়োজন। আমার আশা, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবে।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাসকিনের সহশিল্পী কারা? উত্তরে পরিচালক রাজ বললেন, ‘অন্যদের নাম এখনই প্রকাশ করছি না। এ ছবিতে আরও দুই তারকা আছেন। তাদের নামটা আপাতত চমক হয়েই থাক।’

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা; ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’ ও ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার পাঁচ নম্বর চলচ্চিত্র। পরিচালক রাজেরও পঞ্চম ছবি এটি। ব্যাপারটা কাকতালীয় বললেন তাসকিন। তিনি এখন অস্ট্রেলিয়ায়। ‘যদি একদিন’-এর জন্য জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন তাসকিন রহমান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *