186556

ওমরা পালনে যাচ্ছেন অনন্ত জলিল!

ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন অনন্ত জলিল। এজন্যে সবার কাছে দোয়া চেয়েছেন এই আলোচিত অভিনেতা। রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে তার ‘Ananta CIP’ নামম ভেলিফাই পেজে এ তথ্য জানা তিনি। তার দেয়া সেই পোষ্ট হুবহু তুলে ধরা হলো।

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আসসালামুআলাইকুম,
বন্ধুগন, আমি আজ ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছি। প্রথমে ইনশাআল্লাহ্ মদিনাতে যাবো, এবং ওইখানে তিনদিন থাকার পরে মক্কাতে যাবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ তায়ালা যেনো আমার হজ কবুল করেন এবং সহজ করেন। আপনাদের সবার জন্য আল্লাহ তায়ালার কাছে দোয়া চাইবো এবং দেশের জন্য ও দোয়া চাইবো। আপনারা যেনো ঈমানের সাথে মরতে পারেন এবং ঈমানের সহিত ঈমানকে মজবুত রেখে কাজ করতে পারেন। সবাই সৎ পথে চলুন, পাচঁ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দেশের জন্য ভালো কাজ করুন। খোদা হাফেজ।” -অনন্ত জলিল

উল্লেখ্য, প্রচলিত ধারার চলচিত্র ছেড়ে ধর্মচর্চায় মননিবেশ করেন এই অভিনেতা। তবে সহসাই তিনি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন না। বরং একই সাথে ধর্ম চর্চা এবং চলচ্চিত্র নিয়ে কাজ চালিয়ে যেতে চান তিনি। অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে ‘বাংলাদেশ নাইট’ অনুষ্ঠানে এসব কথা বলেছিলে অনন্ত জলিল।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *