186452

আনুশকার বিয়ের লেহেঙ্গার দাম শুনে চোখ কপালে উঠবে নাতো?

সাম্প্রতিক সময়ে আলোচিত এক বিয়ের অনুষ্ঠান হলো বিরাট-আনুশকার বিয়ে।নানা কারণে এই বিয়ে ভক্তদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে। বিরুষ্কার বিয়ের ভেনু থেকে শুরু করে মেনু- সব কিছুতেই ছিল চমক। তবে সব থেকে চমকে দেওয়ার বিষয় আনুশকা শর্মার লেহেঙ্গার দাম। অঙ্কটা জানলে চোখ কপালে উঠতে বাধ্য!

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারাকা আনুশকা শর্মার বিয়ের ছবি এখনও ইন্টারনেটে ভাইরাল। শেরওয়ানিতে অধিনায়ক কোহলিকে যেমন রাজকুমারের মতো লাগে, তেমনই রাজকন্যের মতো আনুশকাকে দেখে চোখ জুড়িয়েছেন অনেকে। ক্রিকেট-বলিউড যোগসূত্রকে যেন আরও জোরদার করলেন বিরুষ্কা। তবে, সাধারণ মানুষ তাদের বিয়ের থেকেও বেশি অবাক হয়েছেন আনুশকা শর্মার লেহেঙ্গার দাম শুনে।

জিনিউজ এক প্রতিবেদনে জানায়, বিয়ের দিন কনের বেশে যে ফ্লোরাল পিঙ্ক লেহেঙ্গায় মোহময়ী রূপে আনুশকা সেজেছিলেন, তার দাম ২৫ থেকে ৩০ লাখ রুপি; যা একটি বিলাসবহুল গাড়ির দামের চেয়েও বেশি।

গত ১১ ডিসেম্বর ইতালিতে সম্পন্ন হয় বিরাট-আনুশকার বিয়ে। বিয়ের দিন ২৯ বছর বয়সী এই দুই তারকা ঐতিহ্যগত পোশাকে সাজেন। হিন্দু মতে বিয়ে হয় তাদের। উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। বলিউড বা ক্রিকেটের কোনো তারকাকে হাই প্রোফাইল এই বিয়েতে দেখা যায়নি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *