186338

খাইরুন সুন্দরীর দলে যোগ দিলেন চিনিবিবি!

দেশীয় অভিনেতা-অভিনেত্রী ও সঙ্গীত শিল্পীদের অনেকেই রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে জড়িত। মাসখানেক আগে জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী রেস্তোরাঁ ব্যবসায় নেমেছেন। এবার সেই দলে যোগ দিলেন হালের নায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ‘সিনে ক্যাফে’ নামের এই রেস্তোরাঁটির যাত্রা শুরু হয়েছে।

 

এ ব্যাপারে মিষ্টি জান্নাত বলেন, শুধু ব্যবসার উদ্দেশে রেস্তোরাঁ করিনি। এর মাধ্যমে সুন্দর পরিবেশে স্বাস্থ্যসম্মত খাবারের নিশ্চয়তা দেয়ার চেষ্টা থাকবে সব সময়। এছাড়াও সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সরাসরি গান পরিবেশনা করবেন শিল্পীরা। তিনি আরো বলেন, একটু ভিন্ন আঙ্গিকে রেস্তোরাঁটি সাজানোর চেষ্টা করেছি। যাতে করে এখানে আগত ক্রেতা-ভোক্তারা পারিবারিক একটা আবহ খুঁজে পান। রেস্তোরাঁ ব্যবসার আগে মিষ্টির মালিকানায় ‘জান্নাত এক্সপ্রেস’ নামে একটি ফ্যাশন হাউসের যাত্রা শুরু হয়।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ছবিতে মিষ্টির বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। ২০১৫ সালে গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত তার ‘চিনি বিবি’ ছবিটি মুক্তি পায়। চলতি বছর মিষ্টির ‘তুই আমার’ ছবিটি মুক্তি পেয়েছে। তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করেন সজল আহমেদ।

ad

পাঠকের মতামত